না ফেরার দেশে অভিনেত্রী সোনালি
না ফেরার দেশে অভিনেত্রী সোনালি

সংগৃহীত ছবি

না ফেরার দেশে অভিনেত্রী সোনালি

মাত্র ৪৩ বছর বয়সে না ফেরার দেশে সাবেক ‘বিগ বস’ তারকা ও বিজেপি নেত্রী সোনালি ফোগত। সোমবার (২২ আগস্ট) মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, সহকর্মীদের সঙ্গে ভারতের পর্যটন নগরী গোয়ায় ভ্রমণে গিয়েছিলেন সোনালি। সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে সেখানে তার মৃত্যু হয়।

তার মরদেহের ময়নাতদন্ত করা হচ্ছে।

মারা যাওয়ার কিছুসময় আগেও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন সোনালি। একই সময়ে টুইটার অ্যাকাউন্টে তার প্রোফাইল ছবিও পরিবর্তন করেন তিনি।

জনপ্রিয় অ্যাপ টিকটকের মাধ্যমে বিশেষ পরিচিত পান সোনালি।

সালমান খানের ‘বিগ বস’ রিয়েলিটি শোতেও হাজির হন। ২০১৬ সালে হিন্দি ভাষার ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’ টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন।

পরবর্তী সময়ে হরিয়ানভি ভাষার ‘ছোড়িয়ান ছোরো এস কাম নাহি হোতি’ সিনেমায় তাকে দেখা গেছে। পাশাপাশি পাঞ্জাবি ও হরিয়ানভি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। সর্বশেষ ‘দ্য স্টোরি অব বদমাশগড়’ ওয়েব সিরিজে অভিনয় করেন সোনালি।

সোনালি ফোগাতের জন্ম হরিয়ানার ফতেহবাদের ভুথান গ্রামের এক মধ্যবিত্ত পরিবারে। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় ছিলেন তিনি। শুরুতে ভারতের কংগ্রেসে নাম লেখালেও পরবর্তীতে বিজেপিতে যোগ দেন সোনালি।

news24bd.tv/মামুন