হরতালের সমর্থনে বিক্ষোভ, আগুন
হরতালের সমর্থনে বিক্ষোভ, আগুন

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে

হরতালের সমর্থনে বিক্ষোভ, আগুন

অনলাইন ডেস্ক

জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধিসহ ছয় দফা দাবিতে বাম জোটের ডাকা হরতালের সমর্থনে রাজধানীতে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করা হয়েছে। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয় বলে জানায় পুলিশ।

বুধবার (২৪ আগস্ট) রাত পৌনে ১১টায় রাজধানীর পল্টন মোড়ে এ ঘটনা ঘটে।

ডিএমপির পল্টন থানা সূত্রে জানা যায়, রাত পৌনে ১১টায় পল্টন মোড়ে আগামীকাল (বৃহস্পতিবার) ডাকা বাম জোটের হরতালের সমর্থনে একটি মিছিল বের হয়।

এ মিছিল থেকে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করাসহ রাস্তায় গাড়ির টায়ারে অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া গাড়িতে ভাঙচুর ও টায়ারে অগ্নিসংযোগের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তবে আটক তিনজনের নাম-পরিচয় জানা যায়নি।

জ্বালানি তেল, ইউরিয়া সার, খাদ্যসহ নিত্যপণ্য ও পরিবহনের ভাড়া কমানো এবং বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ানোর প্রক্রিয়া বন্ধের দাবিতে আগামীকাল বৃহস্পতিবার অর্ধদিবস হারতালের ডাক দিয়েছে গণতান্ত্রিক বাম জোট।

বুধবার সকালে রাজধানীর পুরানা পল্টনের মুক্তিভবনে এক সংবাদ সম্মেলনে এই আহ্বান জানান বাম গণতান্ত্রিক জোট। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এই জোটের সমন্বয়ক ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স।

news24bd.tv/তৌহিদ