স্মৃতিভ্রম হয়েছে রশ্মিকার!
স্মৃতিভ্রম হয়েছে রশ্মিকার!

সংগৃহীত ছবি

স্মৃতিভ্রম হয়েছে রশ্মিকার!

কাজ দিয়ে শুধু দক্ষিণই নয়, পুরো ভারতকে করেছেন নিজের ভক্ত। পুষ্পা'র আগমনে যেনো বাকিটা পূর্ণতা পেয়েছে অভিনেত্রী রশ্মিকা মন্দানার ক্যারিয়ার। যদিও বেশকিছু হিট সিনেমার তকমা রয়েছে এই অভিনেত্রীর ঝুলিতে।

বুধবার ইন্সটায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেন রশ্মিকা।

একদিন পার না হতেই সেখানে কমেন্ট পড়ে দশ হাজারের মতো। একটি ঘরের বিভিন্ন কক্ষের ছবিগুলো প্রতিটাই ভিন্ন আঙ্গিকের। কোন ছবিতে জানালা থেকে চুইয়ে পড়া রোদে গায়ে মাখছেন, তো কোন ছবিতে স্বয়ং রসুইঘরে। তবে এগুলো কবে, কখন তোলা হয়েছিলো সে বিষয়ে কিছুই মনে করতে পারছেন না তিনি।

ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, 'আমার সত্যিই মনে নেই যে এটি কখন শ্যুট করা হয়েছিল। তবে একজন অভিনেত্রী হিসেবে নয়, বরং আমি মনে করি এই চারটি ছবিই আমাকে আমি হিসেবে বর্ণনা করেছে! যে ছবিগুলি হাজার শব্দ বলতে পারে। এগুলো কখন তোলা হয়েছিল আমার মনে নেই। কিন্তু এগুলো তোলার সময় আমার যে অনুভূতি হয়েছিল তা আমার মনে আছে। ছবিগুলো দেখলে আমার স্বস্তিবোধ হয়। '

উইকি বলছে, খুবই স্বল্পসংখ্যক অভিনেত্রীর মধ্যে রশ্মিকা অন্যতম, যিনি অল্প সময়ের মাঝে কোন চলচ্চিত্রে ১ বিলিয়ন রুপি আয় করেন। তেলেগু এবং কন্নড় চলচ্চিত্র শিল্পে তিনি অন্যতম জনপ্রিয় এবং সর্বাধিক বেতনের একজন অভিনেত্রী। কিরিক পার্টি, আঞ্জানী পুত্রা, চমক, চালো, গীতা গোবিন্দমের মত অসাধারণ সব ছবি থাকলেও ২০২১ সালে ফের আলোচনায় আসেন 'পুষ্পা: দ্যা রাইজ' সিনেমার মধ্য দিয়ে। আগামী বছর একই সিনেমার সিকুয়েল 'পুষ্পা: দ্যা রুল' মুক্তির কথা রয়েছে।

news24bd.tv/FA

সম্পর্কিত খবর