নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানের বক্তব্য ভাইরাল
নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানের বক্তব্য ভাইরাল

নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানের বক্তব্য ভাইরাল

 নাটোর প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের একটি বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বক্তব্য প্রদানের পরই ক্ষমতাসীন দলের একাংশের তোপের মুখে পড়েন উপজেলা চেয়ারম্যান।  

গত বুধবার নলডাঙ্গা উপজেলা পরিষদ সম্মেলনে ১১৮ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড প্রদান অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বলেন, 'বঙ্গবন্ধু তাই বলেছিলেন, যে চারিদিকে আমার সব আত্মীয়-স্বজন বা আমার আপনজন। আমি কাকে কি বলব।

আত্মীয় হোক আর আপনার আপনজন হোক তারা এই দেশে লুটপাট, হত্যা, খুন-খারাবী, ডাকাতি, দুর্নীতি জর্জরিত ছিলেন। '

চেয়ারম্যানের এমন বক্তব্যে উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগের অনেক নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে এ বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

লক্ষ্মীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব ইসলাম সাব্বির বলেন, 'বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মীয়-স্বজনরা নাকি সেই সময় লুটপাট, রাহাজানি, খুন, ডাকাতি কাজে লিপ্ত থাকতেন। তখন নাকি তাদের উদ্দেশ্যে বঙ্গবন্ধু এসব কথা বলেছিলেন।

' এমন বাজে মন্তব্য করায় জন্য আমরা তার এই বক্তব্যের তীব্র নিন্দা, ক্ষোভ প্রকাশ করছি ও সেই সাথে দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

নাটোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তারুল ইসলাম আলম জানান, বঙ্গবন্ধুর আত্মীয়-স্বজন নিয়ে নিয়ে তার এমন বক্তব্য কোনভাবেই মেনে নেয়া যায় না। এই বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এটা তো মিথ্যাচার হয়েছে। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হোক।

এ ব্যাপারে নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, 'আমার বক্তব্য বিকৃত করে প্রচার করা হয়েছে। এটি একটি ষড়যন্ত্র। '

news24bd.tv/কামরুল