সাতক্ষীরায় বসুন্ধরা সিমেন্টের রিটেইলার সমাবেশ

সাতক্ষীরায় বসুন্ধরা সিমেন্টের রিটেইলার সমাবেশ

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় দেশের শীর্ষ শিল্প উদ্যোক্তা প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা সিমেন্ট রিটেইল সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে শহরের তুফান কনভেনশন সেন্টারে সাতক্ষীরা আনোয়ারা ট্রেডিং এর আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আনোয়ার ট্রেডিং এর স্বত্বাধিকারী ফিরোজা হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের এজি এম জিয়ারুল ইসলাম। এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন- বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ডিভিশনাল ম্যানেজার (সেলস্) জিয়াউর রহমান, আনোয়ার ট্রেডিং এর ম্যানেজিং ডিরেক্টর মো. রুহুল আমিন মিঠু প্রমুখ।

বক্তরা বসুন্ধরা সিমেন্টের নির্মাণক্ষেত্রের গুনগত মান সম্পর্কে সিমেন্টের বিভিন্ন গুনাগুণ তুলে ধরেন বক্তরা। তারা বলেন দেশের সর্ববৃহত পদ্মা সেতু নির্মাণ, রুপপুর পরমানু বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ, ফেনি মহিপাল ফ্লাইওভার নির্মাণ থেকে শুরু করে দেশের বড় বড় ঐতিহ্যবাহী স্থাপনা নির্মাণে বসুন্ধরা সিমেন্ট ব্যবহৃত হচ্ছে।

সাতক্ষীরার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক প্রতিষ্ঠান বর্ণমালা একাডেমির পরিচালক বিশিষ্ট কন্ঠশিল্পি শামীমা পারভীন রত্মার সঞ্চালনায় বসুন্ধরা সিমেন্ট রিটেইল সমাবেশের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন- রিটেইলার শেখ শহিদুল ইসলাম, সোহেল রানা, আবু হাসান রাজু, জাহাঙ্গীর হোসেন, রফিকুল মোল্যা, মো. রফিকুল ইসলাম, মুহিদুল ইসলাম প্রমুখ।

সমাবেশ শেষে বসুন্ধরা সিমেন্ট গ্রুপ ও আনোয়ার ট্রেডিং এর পক্ষ থেকে রিটেইলারদের মাঝে পুরস্কার বিতরণ এবং মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।


(নিউজ টোয়েন্টিফোর/জুঁই/তৌহিদ)

সম্পর্কিত খবর