শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত

শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়েছে। শনিবার দুপুরে গাজীপুরের শ্রীপুরে উপজেলা কৃষক লীগের আয়োজনে এ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন গোসিংগা আ'লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ ফকির।

আলোচনা সভায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান জাতীয় সংসদের ৩১৪ সংরক্ষিত আসনের সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি।

তিনি বলেন, জাতীয় নির্বাচন ঘনিয়ে আসলেই দেশি-বিদেশী ষড়যন্ত্র শুরু হয়ে যায়। ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে টুসি এসব কথা বলেন।

এসময় সাংসদ বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের নীল নকশাকারী বিএনপি ও জামাত-শিবির আজও আমার নেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

সবাইকে এক ও অভিন্ন হয়ে এইসব প্রেতাত্মাদের চিহ্নিত করে উপড়ে ফেলতে হবে। আওয়ামী লীগের এই নেত্রী আরও বলেন, ৭৫ এর ১৫ আগস্টের ভয়াল রাতে জাতির জনককে সপরিবারে হত্যা করে বেঈমানরা। এমনকি বঙ্গবন্ধুর শিশুপুত্র শেখ রাসেলকেও ছাড়েনি তারা। তারা ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যা করলেই তার নাম দেশের মাটি থেকে মুছে যাবে। কিন্তু না, আজ বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। উন্নয়নের ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। মহান আল্লাহ বঙ্গবন্ধুসহ ওই দিন নিহত সবাইকে বেহেশত নসিব করুক।

উপজেলা কৃষকলীগের আহবায়ক জয়নাল আবেদীন রানার সভাপতিত্বে এবং সদস্য সচিব আয়নাল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর পৌর মেয়র আনিছুর রহমান, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আ. জলিলসহ দলের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

news24bd.tv/FA