শহীদ হব তবুও ভোটের মাঠ ছাড়ব না: আরিফুল

আরিফুল হক চৌধুরী।

শহীদ হব তবুও ভোটের মাঠ ছাড়ব না: আরিফুল

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সিলেট সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, শহীদ হলেও ভোটের মাঠ ছাড়ব না। শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকব। প্রয়োজনে শাহাদাৎ বরণ করব কিন্তু ভোটের মাঠ ছাড়ব না।

সোমবার সকাল সোয়া আটটার দিকে নগরীর ১৮ নম্বর ওয়ার্ডের রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেয়ার পর সাংবাদিকদের সামনে এ কথা বলেন তিনি।

সকাল আটটায় তিন লাখ ২১ হাজার ৭৩২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। নির্বাচনে মেয়র পদে আরিফুল হক ছাড়াও আরও ছয়জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন শুরুর পর রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যান বিএনপি মনোনীত মেয়র প্রার্থী। এ সময় দলের অনেক নেতাকর্মী তার সঙ্গে ছিলেন।

ভোট দেওয়ার পর আরিফুল অভিযোগ করে বলেন, রাতের আধারে কয়েকটি কেন্দ্রে ব্যালটে সিল মারা হয়েছে।

তিনি বলেন, ‘কাজী জালাল উদ্দিন প্রাইমারি স্কুলে রাতে কাউকে ঢুকতে দেওয়া হয়নি। সেখানে বন্দুক দিয়ে তাড়া করা হয়েছে। রাতে এই কেন্দ্রে এত লোক কেন ঢুকল, কীভাবে ঢুকল, লাইট জ্বালিয়ে তারা কী কাজ করল?’

এছাড়া ১০ ও ২০ নম্বর ওয়ার্ডের বিভিন্ন ভোট কেন্দ্রে আগেই ব্যালটে ছিল মারা হয়েছে বলে অভিযোগ করেন আরিফুল।

বিএনপি প্রার্থী বলেন, ‘আগে থেকে ব্যালটে ছাপ মারা হয়েছে তাহলে তো সেটা জনগণর ভোট হলো না। যদি জনগণ ঠিকমতো ভোট দেয় তাহলে অবশ্যই তাদের রায় মেনে নেব। ’

সিলেট সিটিতে মেয়র পদে আরিফুল হক চৌধুরী ছাড়াও আরও ছয়জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন আওয়ামী লীগের বদরউদ্দিন আহমদ কামরান (নৌকা), বিএনপির বিদ্রোহী (বাস), স্বতন্ত্র হিসেবে জামায়াতের এহসানুল মাহবুব জুবায়ের (টেবিল ঘড়ি), ইসলামী আন্দোলনের মোয়াজ্জেম হোসেন (হাতপাখা), সিপিবি-বাসদের আবু জাফর (মই) এবং স্বতন্ত্র এহসানুল হক তাহের (হরিণ)।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর