বিশ্বকাপের দ্বিতীয় জার্সি উন্মুক্ত করল আর্জেন্টিনা
বিশ্বকাপের দ্বিতীয় জার্সি উন্মুক্ত করল আর্জেন্টিনা

সংগৃহীত ছবি

বিশ্বকাপের দ্বিতীয় জার্সি উন্মুক্ত করল আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক

বিশ্বকাপের পর্দা উঠতে খুব বেশি বাকি নেই। তিন মাসেরও কম সময়ের মধ্যে কাতারে শুরু হবে ফুটবল ও ক্রীড়া বিশ্বের সবচেয়ে বড় আসরের। বিশ্বকাপ উপলক্ষ্যে এরই মধ্যে নতুন জার্সি প্রকাশ করেছে আর্জেন্টিনা। রোববার তারা উন্মুক্ত করেছে দ্বিতীয় বা অ্যাওয়ে জার্সির ডিজাইন।

সোমবার (২৯ আগস্ট) নিজেদের অফিসিয়াল টুইটারে আর্জেন্টাইন তারকা মেসি হাজির হন কাতার বিশ্বকাপের জন্য নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডিডাসের তৈরি দ্বিতীয় জার্সি পরে।

যার ক্যাপশনে লেখা ছিল, আমাদের অধিনায়ক লিওনেল মেসির হাত ধরে আমরা বিশ্বকাপের জন্য হোম জার্সির বিকল্পটি (অ্যাওয়ে) উপস্থাপন করছি। এগিয়ে চল আর্জেন্টিনা।

হোম জার্সির তুলনায় অ্যাওয়ে জার্সিটি নজর কেড়েছে সমর্থকদের।

আকাশি-নীলের বাইরে এবারই বেগুনি রঙের জার্সি ব্যবহার করবে আলবিসেলেস্তেরা। লিওনেল মেসিদের এই জার্সিতে বেগুনির পাশাপাশি সিলভার রঙের ছায়াও থাকছে।

জার্সির ডানপাশে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন ও বাঁপাশে অ্যাডিডাসের লোগো রয়েছে। এ দুটি লোগো সিলভার রঙে রাখা হয়েছে। এছাড়া কাঁধে বেগুনি রঙের ছায়ায় তিনটি স্ট্রাইপ রয়েছে।  

শিগগিরই ভক্তদের জন্য জার্সিটি বাজারজাত করবে আডিডাস। আর সেপ্টেম্বরে বিশ্বকাপের প্রস্তুতি দুই ম্যাচের একটিতে এ জার্সি গায়ে খেলতে পারেন মেসি-দিবালারা।

এর আগে গত ৮ জুলাই ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে প্রথম দল হিসেবে নিজেদের অফিসিয়াল হোম জার্সি উন্মোচন করে আর্জেন্টিনা। সে জার্সিতে অবশ্য খুব বেশি পরিবর্তন আনা হয়নি।

আগামী ২০ নভেম্বর মাঠে গড়াবে কাতার বিশ্বকাপ। একদিন পর, সৌদি আরবের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবেন মেসিরা। বিশ্বকাপের ‘সি’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ মেক্সিকো ও পোল্যান্ড।

news24bd.tv/আলী