নেটিজেনদের এক হাত নিলেন শ্রীলেখা
নেটিজেনদের এক হাত নিলেন শ্রীলেখা

সংগৃহীত ছবি

নেটিজেনদের এক হাত নিলেন শ্রীলেখা

গত সোমবার ৫০-এ পা দিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। জন্মদিন উপলক্ষে বাড়িতে একটি পার্টির আয়োজন করেন এই অভিনেত্রী। ওই পার্টিতে মদ খাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন শ্রীলেখা। এরপরই নেটিজেরনদের সমালোচনার শিকার হন তিনি।

অবশেষে এ নিয়ে মুখ খুললেন শ্রীলেখা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নেটিজেনদের সমালোচনার জবাব দিয়েছেন শ্রীলেখা। বুধবার (৩১ আগস্ট) এক পোস্টে তিনি লিখেন, ‘আমার টাকিলা (মদ) খাওয়ার ভিডিও ভাইরাল করেছে টিএমসির ছানাপোনারা। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়তো খুব কষ্ট পেয়েছে, আমার দামি মদ খাওয়া দেখে।

আহারে!

‘নিজের বাড়িতে নিজের পয়সায় নিজের জন্মদিনে খেয়েছি, বেশ করেছি। কারোর অনুপ্রেরণায় খাই না, আর ঘোমটার নীচে খ্যামটা নাচি না, বুঝলি চোরের দল?’

দেশটির এক সংবাদ মাধ্যমকে শ্রীলেখা বলেন, ‘এরা আমার পাত্তা পাওয়ারই যোগ্য নয়। কারও বাবার টাকায় আমি জন্মদিন উদযাপন করিনি। ভাল, আমার নামে কুৎসা রটিয়ে যদি ওদের কিছু টাকা রোজগার হয়, তো ভাল। আমার কিছু যায়-আসে না। ’

গত সোমবার মধ্যরাত থেকেই নিজের ফ্ল্যাটে কাছের মানুষদের সঙ্গে নিয়ে জন্মদিন পালনে মেতে উঠেন শ্রীলেখা। সঙ্গে ছিলেন তার মেয়েও। নাচলেন, গাইলেন, জমিয়ে আড্ডায় দিলেন। কেক কাটার মাঝেই লাইভে এসে অনুরাগীদের জানিয়ে দেন নিজের বয়স।

news24bd.tv/মামুন