বিএনপি খুনিদের দল : বাহাউদ্দিন নাছিম
বিএনপি খুনিদের দল : বাহাউদ্দিন নাছিম

বিএনপি খুনিদের দল : বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর প্রতিনিধি

বিএনপি সন্ত্রাসী ও খুনিদের দল। জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করা হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্মা সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।  বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে মাদারীপুরে এক গৃহহীন পরিবারকে ঘর প্রদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।  

বাহাউদ্দিন নাছিম বলেন, ‘বিএনপি নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে।

তাদের শক্ত হাতে দমন করা হবে। তারা আগেও নানা ধরনের অপকর্ম করে দেশকে অস্থিতিশীল করেছিল, আবারও চেষ্টা করছে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করবে আওয়ামী লীগ। ’

অনুষ্ঠানে তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ত্যাগী ও সৎ নেতাকে মনোনয়ন দেবে আওয়ামী লীগ।

তৃণমূলে যারা আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন, তাঁদের মতামতের ভিত্তিতে যোগ্য প্রার্থীদের মনোনীত করা হবে। কোন বিতর্কিত ব্যক্তিকে মনোনয়ন দেয়া হবে না।  

এসময় তিনি মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের কালিতলা গ্রামের কাঠমিস্ত্রী হারুণ মাতুব্বরকে একটি পাকা ঘরের চাবি হস্তান্তর করেন। সভায় সভাপতিত্ব করেন ছিলারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তৌফিকুজ্জামান আকন।  

উল্লেখ্য, কাঠমিস্ত্রী হারুণ মাতুব্বর সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্যে একটি খাট তৈরি করে উপহার দেন। এতে খুশি হয়ে আওয়ামী লীগের যুগ্মা সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম তাঁকে পাকা ঘর তৈরি করে দেন।

news24bd.tv/হারুন