অবশেষে আউট কুশাল মেন্ডিস!
অবশেষে আউট কুশাল মেন্ডিস!

সংগৃহীত ছবি

অবশেষে আউট কুশাল মেন্ডিস!

অনলাইন ডেস্ক

চার বার বেঁচে যাওয়া মেন্ডিস মুস্তাফিজের বলে অবশেষে ফিরেছেন ৩৭ বলে ৬০ রান করে।

১০:৩৯- এবার অঘাত তাসকিনের, এবাদতের শিকার ৩

তাসাকিনের বলে ক্যাচ আউট হয়ে ফিরে গেছেন ভানুকা রাজাপাকসা। তার সংগ্রহ ৪ বলে ২ রান। জীবন পেয়েই যাচ্ছেন কুশাল মেন্ডিস।

 ৫ রানে তার ক্যাচ ফেলেছেন মুশফিক, ২৯ রানে আউট হওয়ার পর দেখা গেলো সেটি নো বল ছিলো।  ৩১ রানে কট বিহাইন্ডের আবেদন করেছিলেন মুশফিক তবে সে ডাকে সাড়া দেননি আম্পায়ার। সাকিবও রিভিউ নেননি। রিপ্লেতে দেখা গেছে বল তার গ্লাভসে লেগেছিলো।
 

১০:২৯- ষষ্ঠ ওভারে এবাদতের জোড়া আঘাত

নিজের প্রথম ওভারে দুই উইকেট শিকার করেছেন এবাদত।  পাথুম নিসানকা ও চারিথ আসালাঙ্কাকে সাজঘরে ফেরত পাঠিয়েছেন।  পাল্টা লড়াই করছে শ্রীলংকা। এবাদতের বলে ফেরত যাওয়ার আগে নিসানকার সংগ্রহ ২০, আসালাঙ্কা করেছে ১ রান।  

৯:৫৬- শ্রীলংকাকে ১৮৩ রানের টার্গেট দিলো টাইগাররা

মোসাদ্দেক, তাসকিনের ঝড়ো ফিনিশিং এ শ্রীলংকাকে ১৮৪ রানের টার্গেট দিয়েছে টাইগাররা। সাকিবদের শরীরী ভাষা যেন বলছে সাবধান শ্রীলংকা। তাইতো তাসকিন বনে গেলেন পুরোদস্তুর ব্যাটসম্যান, এক ছক্কায় ৬ বলে তার সংগ্রহ ১১ রান। চার চারে মোসাদ্দেক করেছেন ২৪। ২৬৬ স্ট্রাইক রেটে এই রান করতে নিয়েছেন মাত্র ৯ বল। বরাবরের মত ব্যার্থ মুশফিক ৫ বলে ৪ রান করে ফিরেছেন তিনি।  

৯:৪৪- মাহমুদউল্লাহর পর আউট মেহেদিও

ফিরে গেলেন মেহেদি। ২ বলে ১ রান করে আউট হয়েছেন তিনি। এর আগে ২২ বলে ২৭ করে হাসারাঙ্গার শিকার হয়ে সাজঘরে ফিরেছেন মাহমুদউল্লাহ। ১৯ ওভার শেষে দলীয় সংগ্রহ ৭ উইকেটে ১৬৬।

৯:৩৪- আফিফ আউট

আফিফ আউট! ঝড়ো ব্যাটিং করছিলেন আফিফ। ২২ বলে ৩৯ রান করে মাদুশাঙ্কার শিকার বাহাতি এ ব্যাটসম্যান।

৯:১২- আফিফের ছয়ে ১০০ পার করলো টাইগাররা

আফিফের ছয়ে ১০০ পার করলো টাইগাররা।  ১৩ তম ওভারে বাংলাদেশের সংগ্রহ ১২। ব্যাক্তিগত ১৪ বলে ২১ করে ব্যাট করছেন আফিফ।  

চাপ সামাল দেয়ার চেষ্টা করছেন মাহমুদউল্লাহ ও আফিফ।

৯.১০- দলীয় ৮৭ তে সাকিবের বিদায়

দলীয় ৮৭ রানে প্যভিলিয়রে ফিরলেন সাকিব।  থিকসানার বলে বোল্ড আউট সাকিব। ২২ বলে তার সংগ্রহ ২৪ রান।

৮.৪০- দুর্দান্ত শুরু বাংলাদেশের

প্রথম ১০ ওভারে বাংলাদেশের সংগ্রহ তিন উইকেটে ৮৫ রান। ২০ বলে ২৩ রান করে ব্যাট করছেন সাকিব। তাকে সঙ্গ দিচ্ছেন ৩ বলে ৬ রান করা আফিফ।

৭.৫৬- টসে হেরে ব্যটিংয়ে বাংলাদেশ, স্কোয়াডে তিন পরিবর্তন

এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নামছে টাইগাররা। হারলে ধরতে হবে দেশর পথ- এমন পরিস্থিতিতে স্কোয়াডে তিন পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে সাকিবরা।  আগের ম্যাচের দুই ওপেনার এনামুল হক ও নাঈম শেখ বাদ পড়েছেন। জায়গা হয়নি অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনেরও। তাদের বদলে একাদশে সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ ও এবাদত হোসেন।  

ওপেনিং করবেন মেহেদি হাসান মিরাজ ও সাব্বির রহমান।

বংলাদেশ একাদশ: সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদি হাসান, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ: পাথুম নিসানকা, কুসল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসা, ভানিন্দু হাসারাঙ্গা, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুনারত্নে, মাহিশ থিকসানা, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশাঙ্কা।

news24bd.tv/আজিজ

এই রকম আরও টপিক