হলিউড ছবিতে পূর্ণিমা!

হলিউড ছবিতে পূর্ণিমা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

শিরোনাম পড়ে মনে হতে পারে ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা পূর্ণিমা হলিউড মুভিতে অভিনয় করছেন। কিন্তু ঘটনা ভিন্ন। সত্যি সত্যিই হলিউডে গেছেন অভিনেত্রী। কিন্তু হলিউডের কোনো চলচ্চিত্রে অভিনয় করছেন না তিনি।

পরশু (২৯ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ইংরেজির বড় অক্ষরে লেখা ‘হলিউড’কে পেছনে রেখে তোলা কিছু ছবি পোস্ট করেন পূর্ণিমা।

পূর্ণিমা জানান, যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসে চলচ্চিত্রের প্রাণকেন্দ্র হলিউডে গেছেন তিনি। এই হলিউডেই বড় বড় স্টুডিওর অবস্থান, যাকে ঘিরে যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র শিল্প গড়ে উঠেছে।

পূর্ণিমা মাউন্ট লি পাহাড়ের চূড়ায় প্রায় ছয় তলা ভবনের সমান হলিউড চিহ্নটিকে পেছনে রেখে কিছু ছবি তোলেন।

এই চিহ্নের প্রতিটি অক্ষর ৪৫ ফুট লম্বা। পুরো চিহ্নটির দৈর্ঘ্য ৩৫০ ফুট।

হলিউডে ঘোরাঘুরির সময় পূর্ণিমার সঙ্গে ছিলেন একসময়ের জনপ্রিয় অভিনেতা টনি ডায়েসের স্ত্রী ও নৃত্যশিল্পী প্রিয়া ডায়েস। এ বিষয়ে পূর্ণিমা জানান, ‘বাংলাদেশি আমেরিকান অ্যাসোসিয়েশন অব লস অ্যাঞ্জেলেস (বিএএএলএ) আয়োজিত আনন্দ মেলায় অংশ নিয়েছি আমি। সেখান থেকে আমাকে ‘লস অ্যাঞ্জেলেস কংগ্রেসনাল রিকগনিশন সনদ দেওয়া হয়েছে। ’


কথা প্রসঙ্গে পূর্ণিমা আরও জানান, ২৮ জুলাই লস অ্যাঞ্জেলেসের ভারমন্ট অ্যাভিনিউর ভারজিল মিডল স্কুলে অনুষ্ঠিত এ বছরের আনন্দ মেলা অনুষ্ঠিত হয়। সেখানে গিয়েছিলেন তিনি। আগামী ২ আগস্ট দেশে ফিরবেন তিনি। ঢাকায় পা রেখেই কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন ৩৭ বছর বয়সী এই সুন্দরী।  

প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলি ফিল্মস’ থেকে ১০ বছর পর ‘জ্যাম’ নামের একটি ছবি প্রযোজনা করা হচ্ছে। নঈম ইমতিয়াজ নেয়ামুলের এই ছবির প্রধান একটি চরিত্রে অভিনয় করবেন পূর্ণিমা।

সম্পর্কিত খবর