এশিয়া কাপে আবারও ভারত-পাকিস্তান মুখোমুখি
এশিয়া কাপে আবারও ভারত-পাকিস্তান মুখোমুখি

এশিয়া কাপে আবারও ভারত-পাকিস্তান মুখোমুখি

অনলাইন ডেস্ক

চলমান এশিয়া কাপের ৬ দল থেকে সুপার ফোরের চার দল নিশ্চিত হয়েছে। গ্রুপ এ থেকে বিদায় নিয়েছে হংকং। আর গ্রুপ বি থেকে বাংলাদেশ দল বিমান ধরেছে। এ গ্রুপ থেকে সুপার ফোরে পা রেখেছে ভারত ও পাকিস্তান।

আর অন্য গ্রুপ থেকে পরের রাউন্ডে উঠেছে আফগানিস্তান ও শ্রীলঙ্কা।

চারটি দল চূড়ান্ত হওয়ায় সুপার ফোরের ফিকচারও চূড়ান্ত হয়েছে। শনিবার থেকেই মাঠে গড়াবে সুপার ফোরের ম্যাচ। ৩ সেপ্টেম্বর শারজাহর মাঠে মুখোমুখি হবে বি গ্রুপ থেকে উঠে আসা দুই দল আফগানিস্তান ও শ্রীলঙ্কা।

 

পরের দিন ক্রিকেট বিশ্ব দেখবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের লড়াই। ৪ সেপ্টেম্বর রবিবার দুবাইয়ে মুখোমুখি হবে এ গ্রুপ থেকে উঠে আসা ভারত-পাকিস্তান। গ্রুপপর্বের দ্বিতীয় দিনেও মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। ওই ম্যাচে ভারতের কাছে হেরেছিল পাকিস্তান।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিরতি থাকলেও পরের দিন মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুবাইয়ে মুখোমুখি হবে এ গ্রুপের শীর্ষ দল ভারত ও বি গ্রুপের দুইয়ে থাকা দল শ্রীলঙ্কা। বুধবার (৭ সেপ্টেম্বর) শারজাহর মাঠে এ গ্রুপের দুই নম্বর দল পাকিস্তান মুখোমুখি হবে বি গ্রুপের শীর্ষ দল আফগানিস্তানের।

৮ সেপ্টেম্বর দুবাইয়ের মাঠে লড়বে দুই গ্রুপের শীর্ষ দল ভারত ও আফগানিস্তান। আর শুক্রবার (৯ সেপ্টেম্বর) একই মাঠে সুপার ফোরের শেষ ম্যাচ খেলতে নামবে দুই গ্রুপের দুই নম্বর দল শ্রীলঙ্কা ও পাকিস্তান।

সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত আটটায়। আর সুপার ফোরের রাউন্ড রবিন লিগে শীর্ষে থাকা দুই দল খেলবে ফাইনাল। আগামী ১১ সেপ্টেম্বর দুবাইয়ে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।


news24bd.tv/আলী