বাসে মিলল কোটি টাকার ইয়াবা
বাসে মিলল কোটি টাকার ইয়াবা

সংগৃহীত ছবি

বাসে মিলল কোটি টাকার ইয়াবা

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং চেকপোস্টে তল্লাশী চালিয়ে সৌদিয়া পরিবহনের একটি বাস থেকে  ১ কোটি ৪ লক্ষ ২৮ হাজার ৫০০ টাকার মূল্যের ইয়াবা আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটককৃত ইয়াবার পরিমান ৩ হাজার ৬০ পিস। এসময় বিজিবি সৌদিয়া বাসের চালক, সুপারভাইজার ও হেলপারকে আটক করেছে।  

শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, শুক্রবাব (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে টেকনাফ হতে চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহনের একটি বাস হোয়াইক্যং চেক-পোস্টে আসলে তা তল্লাশীর জন্য থামানো হয়। পরবর্তীতে উক্ত বাসটি তল্লাশীকালীন বাসের চালক, সুপারভাইজার এবং হেলপারের আচরণ সন্দেহজনক হওয়ায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয় এবং তল্লাশী করা হয়।

পরবর্তীতে তাদের স্বীকারোক্তিতে বাসের সিলিং-এর উপরে সাউন্ড বক্সের ভিতরে এবং সীটের নিচে চৌম্বুক দ্বারা বিশেষ ভাবে ফিটিং অবস্থায় ৩ হাজার ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও অবৈধভাবে নিষিদ্ধঘোষিত ইয়াবা ট্যাবলেট বহনের দায়ে উক্ত বাসটি এবং আসামীদের নিকট হতে ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা, বাস ও মোবাইল ফোনের আনুমানিক মূল্য ১ কোটি ৪ লক্ষ ২৮হাজার ৫শত টাকা। তিনি আরো জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধ জব্দকৃত ইয়াবা, বাস এবং মোবাইল ফোনসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/আলী