বিএনপির সাথে ফয়সালা হবে আগামী নির্বাচনে : কাদের
বিএনপির সাথে ফয়সালা হবে আগামী নির্বাচনে : কাদের

ফাইল ছবি

বিএনপির সাথে ফয়সালা হবে আগামী নির্বাচনে : কাদের

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সাথে দেশের জনগণ এখনো আসেনি। ফয়সালা হবে আগামী নির্বাচনে। তখন দেখা যাবে ফাইনাল খেলায় কে হারে কে জেতে। বিএনপি লাশ ফেলার রাজনীতির ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইন্সটিটিউশনে সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে এ কথা বলেছেন কাদের। এসময় তিনি আরও বলেন, বিএনপি সত্যের মুখোমুখি হতে ভয় পায়। তাদের হাতে রক্তের দাগ।

কাদের বলেন, আওয়ামী লীগ হত্যার রাজনীতিতে বিশ্বাসী না।

বিএনপি কেন রাষ্ট্রক্ষমতা থাকার সময় কমিশন গঠন করেনি সেই প্রশ্নও তোলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

এদিকে, নারায়ণগঞ্জে নিহত যুবদল কর্মী শাওনের শরীরে একাধিক ক্ষতচিহ্ন থাকলেও গুলির চিহ্ন নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, ‘দেশে আবার লাশের রাজনীতি শুরু হয়েছে। বিএনপি নেতারা বলছেন- নারায়ণগঞ্জে যুবদল কর্মী পুলিশের গুলিতে নিহত হয়েছে। কিন্তু ময়নাতদন্তের প্রতিবেদনে দেখা গেছে, তার শরীরে গুলির চিহ্ন নেই।  বরং তার শরীরে একাধিক ক্ষতচিহ্ন আছে। এ ঘটনা নতুন করে সন্দেহের তৈরি করেছে। ’

শনিবার (৩ সেপ্টেম্বর) রাজধানীর পূবালী ব্যাংক অডিটোরিয়ামে পূবালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়নের (সিবিএ) দ্বি-বার্ষিক সম্মেলন ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য বলেন।

এসময় হানিফ দেশকে অস্থিতিশীল করতে শাওনের মৃত্যুরে ঘটনা কোনো আত্মঘাতী কর্মকাণ্ড কি না, এমন প্রশ্ন তোলেন। এ ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান তিনি।

news24bd.tv/FA