ক্রাইম রিপোর্টাদের স্বাস্থ্য সেবা দেবে ইনসাফ বারাকাহ হাসপাতাল 
ক্রাইম রিপোর্টাদের স্বাস্থ্য সেবা দেবে ইনসাফ বারাকাহ হাসপাতাল 

সংগৃহীত ছবি

স্বাস্থ্যসেবা সমঝোতা চুক্তি স্বাক্ষর

ক্রাইম রিপোর্টাদের স্বাস্থ্য সেবা দেবে ইনসাফ বারাকাহ হাসপাতাল 

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার এসোসিয়েশেনের (ক্রাব) সঙ্গে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের মধ্যে স্বাস্থ্যসেবা সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। শনিবার (৩ আাগস্ট) দুপুরে ক্র্যাব কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতালের পক্ষে এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান, সহকারী ম্যানেজার (বিপণন ও মিডিয়া) এইচএম দুলাল। ক্র্যাবের পক্ষে স্বাক্ষর করেন ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু ও দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু।

 

এসময় ক্র্যাবের সাবেক সভাপতি খায়রুজ্জামান কামাল. এস এম আবুল হোসেন, সাবেক সহ সভাপতি আমিনুর রহমান তাজ. ক্র্যাবের অর্থ সম্পাদক সাইফুল ইসলাম মিন্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মিন্টু, আন্তর্জাতিক সম্পাদক শাহীন আলম, ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতালের পাবলিক রিলেশন অফিসার মো. সোহরাব আকন্দ, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মো. হিরো মিয়া, জুনিয়র এক্সিকিউটিভ মো. সাদ আব্দুল্লাহ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।  

ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমুর পরিচালনায় অনুষ্ঠানে ক্র্যাবের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ বলেন, সাংবাদিকরা ঝুঁকি নিয়ে কাজ করেন। ব্যস্ততার কারণে নিজের শরীরের দিকে নজর দিতে পারেন না। এছাড়া ভেজাল খাদ্যের কারণেও সাংবাদিকরা অসুস্থ্য হয়ে পড়ছেন।

তাদের স্বাস্থ্য সেবায় ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতালের এ উদ্যোগকে স্বাগত জানান বক্তারা। তারা আরো বলেন, এই চুক্তির মাধ্যমে ক্রাইম রিপোর্টার ও তাদের পরিবারের সদস্যরা চিকিৎসা ক্ষেত্রে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষায় ৪০ ভাগ মুল্য হ্রাসের সুবিধা পাবেন। তবে প্রত্যেক সদস্যের জন্য আলাদা স্বাস্থ্য কার্ডের ব্যবস্থার ওপর গুরুত্বারোপ করা হয়।  

ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতালের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন বলেন, সাংবাদিকগণ সাধারণ মানুষের চেয়ে বেশি স্বাস্থ্য ঝুঁকিতে থাকেন। এর আগে জাতীয় প্রেসক্লাবের সদস্যদের জন্য মেডিকেল ক্যাম্প করা হয়েছিল। সেখানে ১৯ ভাগ সাংবাদিকের কিডনি সমস্যা ধরা পড়ে। তিনি আরো বলেন, সাংবাদিকদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতালের এই সেবা অব্যাহত থাকবে। আমাদের হাসপাতালের উদ্যোগে চলতি মাসেই ক্রাইম রিপোর্টারদের স্বাস্থ্যসেবায় বড় একটি মেডিকেল ক্যাম্পের আয়োজন করবো।  

news24bd.tv/desk

 

এই রকম আরও টপিক