দেশকে ভারতের কাছে বন্ধক রেখেছে সরকার : এমপি হারুন
দেশকে ভারতের কাছে বন্ধক রেখেছে সরকার : এমপি হারুন

দেশকে ভারতের কাছে বন্ধক রেখেছে সরকার : এমপি হারুন

নীলফামারী প্রতিনিধি

বিএনপি'র যুগ্ম মহাসচিব হারুন অর রশীদ (এমপি) বলেছেন, দীর্ঘ নয় মাস মরণপণ যুদ্ধ করে আমাদের দেশ স্বাধীন হয়েছে। কারও দালালি করতে নয়। কারো তাঁবেদারি করতে এ দেশ স্বাধীন করা হয় নাই। কিন্তু আওয়ামী লীগ সরকার আমাদের সোনার বাংলাদেশকে ভারতের কাছে বন্ধক রেখেছে।

শনিবার বিকেল ৪টার দিকে নীলফামারীর ডোমার উপজেলার জিএমসি মাঠে উপজেলা ও পৌরসভা বিএনপির যৌথ আয়োজনে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও নেতাকর্মীদের গুম ও খুনের অভিযোগ এনে বিক্ষোভ মিছিল ও সমাবেশে তিনি কথাগুলো বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি হারুন আরও বলেন, সরকার বড় বড় কথা বলে দেশকে ইউরোপ আমেরিকার সাথে তুলনা করেছিলো। ব্যাপক দুর্নীতি ও অর্থ পাচারের কারণে দেশ আজ শ্রীলঙ্কার দিকে যাচ্ছে। ভবিষ্যতে আরও অবনতি হবে।

তাই দ্রুত সরকারকে পদত্যাগ করে নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

তিনি বলেন, সরকার উন্নয়নের কথা বলে মুখে ফেনা তুলে। এ উন্নয়নে দেশের কোন উন্নতি না হলেও আওয়ামী লীগের নেতাদের উন্নতি হয়েছে। তারা হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে। ইউরোপ আমেরিকায় বাড়ি করেছে। শতশত একর জমি তাদের নেতাকর্মীরা দখল করেছে।

ডোমার উপজেলা বিএনপির সভাপতি রিয়াজুল ইসলাম কালুর সভাপতিত্বে রংপুর বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জাহাঙ্গীর হোসেন, জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার, সম্পাদক জহুরুল আলম, পৌর বিএনপির সভাপতি আনিছুর রহমান আনু, জেলা যুব দলের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক