জাদেজাকে এখনই বাতিলের খাতায় ফেলতে চান না দ্রাবিড় 
জাদেজাকে এখনই বাতিলের খাতায় ফেলতে চান না দ্রাবিড় 

সংগৃহীত ছবি

জাদেজাকে এখনই বাতিলের খাতায় ফেলতে চান না দ্রাবিড় 

অনলাইন ডেস্ক

টি২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন রবিন্দ্র জাদেজা। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এক ঊর্ধ্বতন কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআইয়ে এই তথ্য দিয়েছিলেন। তবে বিশ্বকাপ শুরু হতে এখনো যেহেতু প্রায় ৬ সপ্তাহের মতো বাকি, তাই আশা হারাচ্ছেন ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড়।  

এশিয়া কাপের সুপার ফোরে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে রাহুল দ্রাবিড় বলেছেন, ‘ডান হাঁটুতে চোট পেয়েছে জাদেজা।

অবশ্যই তাকে আমরা এশিয়া কাপে আর পাচ্ছি না। এখন সে মেডিক্যাল টিমের অধীনে আছে। বিশ্বকাপ এখনো অনেক দূরে আছে।  আপাতত তাই তার ব্যাপারে চূড়ান্ত কোনো সিদ্ধান্তে পৌঁছানো সম্ভব না।
আমরা দেখছি, কীভাবে সব এগোয়। ’ 

সঙ্গে তিনি যোগ করেন, এখন সবকিছু নির্ভর করছে পুনর্বাসন এবং তার ইনজুরির ধরনের ওপর। তাই পরিষ্কার করে সবকিছু জানার আগে, তার থাকার সম্ভাবনা আমি উড়িয়ে দিচ্ছি না। আর এই বিষয়ে বেশি কথাও বলতে চাচ্ছি না। কেননা বিশ্বকাপ শুরু হতে এখনো প্রায় ৬-৭ মাস বাকি।

বেশ কদিন ধরেই চোট সমস্যায় ভুগছেন জাদেজা। এ বছর আইপিএলের পুরোটা এই চোটের কারণেই শেষ করতে পারেননি তিনি। এবার পড়লেন হাঁটুর চোটে। যদিও দ্রাবিড় বিষয়টিকে খেলাধুলার খেলাধুলার দৃষ্টিকোণ থেকেই দেখছেন, ইনজুরি খেলাধুলার একটা অংশ। আর আমাদের কাজ হলো এগুলো পরিচালনা করা

এর আগে নাম না জানানোর শর্তে বিসিসিআইয়ের ওই ঊর্ধ্বতন কর্মকর্তা জাদেজার চোট নিয়ে জানান, জাদেজার বড়সড় অস্ত্রোপচার লাগতে পারে এবং সে জন্য তাকে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে।

news24bd.tv/সাব্বির