এক্সিলেন্সি অ্যাওয়ার্ড পেলেন হাসান আহমেদ কিরণ
এক্সিলেন্সি অ্যাওয়ার্ড পেলেন হাসান আহমেদ কিরণ

এক্সিলেন্সি অ্যাওয়ার্ড পেলেন হাসান আহমেদ কিরণ

অনলাইন ডেস্ক

বিতর্ক চর্চার মাধ্যমে গত ২৫ বছরেরও বেশি সময় ধরে একটি সুন্দর ও গ্রহণযোগ্য গণতান্ত্রিক বাংলাদেশ তৈরির লক্ষে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ। এবার তার কাজের স্বীকৃতি স্বরূপ রোটারী ক্লাব অব উত্তরার উদ্যোগে তাকে ভোকেশনাল এক্সিলেন্সি অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

শুক্রবার উত্তরা ক্লাবে আয়োজিত উক্ত অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপি। তরুণ প্রজন্মের মাঝে বিতর্ক চর্চার মাধ্যমে গণতন্ত্রকে সুসঙ্গত করতে বিশেষ অবদানের জন্য তাকে এই পদক প্রদান করা হয় বলে অনুষ্ঠানে জানানো হয়।

অনুষ্ঠানে নিজ নিজ ক্ষেত্রে অবদান রাখার জন্য আরও সাতজন বিশিষ্ট ব্যক্তিকে এক্সিলেন্সি অ্যাওয়ার্ড দেওয়া হয়। অ্যাওয়ার্ড প্রাপ্ত অন্য গুণীব্যক্তিরা হচ্ছেন, সিপিডির সম্মানীয় ফেলো ড. দেবপ্রিয় ভট্টাচার্য, ঢাকা কলেজের সাবেক প্রিন্সিপাল, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক জাহানারা বেগম, অনুসন্ধানী সাংবাদিক যমুনা টিভির বিশেষ প্রতিনিধি মোহসীন-উল হাকিম প্রমূখ।

রোটারিয়ান সৈয়দ শাহ নাজমুল হক রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, রোটারী ক্লাবের জেলা গভর্নর ইঞ্জিনিয়ার এমএ ওহাব, ক্লাব সভাপতি মো. সামছুল করিম রুকু, বিদায়ী সভাপতি জুলহাস আলম প্রমূখ।

news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর