গোল পেলেন অভিষিক্ত অ্যান্থনি, জয়রথ থামল আর্সেনালের  
গোল পেলেন অভিষিক্ত অ্যান্থনি, জয়রথ থামল আর্সেনালের  

সংগৃহীত ছবি

গোল পেলেন অভিষিক্ত অ্যান্থনি, জয়রথ থামল আর্সেনালের  

অনলাইন ডেস্ক

অবশেষে থামল আর্সেনাল। ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে রীতিমতো যেন উড়ছিল লন্ডনের ক্লাবটি। জিতেছিল প্রথম পাঁচ ম্যাচ। তবে তাদের সেই জয়রথ থামাল মৌসুমের শুরুতে ধুঁকতে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড।

রোববার ওল্ড ট্রাফোর্ডে ৩-১ গোলের জয়ে আর্সেনালকে প্রথম লিগ ম্যাচ হারের যন্ত্রণা দিল রেড ডেভিলরা।

এবারের লিগ মৌসুমের শুরুটা খুবই বাজে হয় ম্যানচেস্টার ইউনাইটেডের। হারে প্রথম দুই ম্যাচেই। এরপরই যেন ঘুরে দাঁড়ানো শুরু ঐতিহ্যবাহী ক্লাবটির।

নতুন সব খেলোয়াড়দের নিয়ে নতুন করে ইউনাইটেডকে পরিচালনা করছেন এরিক টেন হাগ। ট্রান্সফার মার্কেট শেষ হওয়ার আগে অ্যান্থনিকে তো নিজের সাবেক ক্লাব আয়াক্স থেকে ছোঁ মেরে নিয়ে আসেন তিনি।

সেই অ্যান্থনি প্রিমিয়ার লিগে অভিষেকে পেয়ে গেছেন গোলের দেখা। ইউনাইটেডের ৩-১ গোলের জয়ে বাকি গোল দুটি করেন মার্কোস রাশফোর্ড। ম্যাচে অ্যান্থনিকে দিয়ে অপর গোলটিও তিনিই করান। আর্সেনালের হয়ে ম্যাচের একমাত্র গোলটি করেন বুকায়ো সাকা।

টানা চতুর্থ ম্যাচের মতো এদিনও তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোকে বেঞ্চে রেখে ম্যাচ শুরু করে ম্যানইউ। তবে ম্যাচ জিততে খুব একটা কষ্ট হয়নি তাদের। ম্যাচের নিয়ন্ত্রণ গানারদের হাতে থাকলেও ম্যাচের ৩৫ মিনিটে রাশফোর্ডের পাস থেকে গোল করে ইউনাইটেডকে এগিয়ে দেন ২২ বছর বয়সী উঠতি তারকা অ্যান্থনি।

পিছিয়ে পড়া আর্সেনাল ম্যাচে সমতা ফেরায় দ্বিতীয়ার্ধে। ম্যাচের ৬০ মিনিটে সাকা স্কোরলাইনে টানেন সমতা। তবে আবারও এগিয়ে যেতে বেশি সময় নেয়নি ইউনাইটেড। ৬৬ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের পাস থেকে রাশফোর্ড করেন নিজের প্রথম গোল। মিনিট দশেক না যেতেই আবার স্কোরশিটে নাম তার। ৭৫ মিনিটে করেন নিজের দ্বিতীয় ও দলের তিন নম্বর গোল। এবার পাস আসে ক্রিস্টিয়ান এরিকসেনের কাছ থেকে।

এরপর আর ম্যাচে ফেরা হয়নি আর্সেনালের। এই ম্যাচ হারলেও ৬ ম্যাচ শেষে ৫ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের সবার ওপরেই আছে আর্সেনাল। ম্যানচেস্টার ইউনাইটেড ১২ পয়েন্ট নিয়ে আছে পঞ্চম স্থানে।

news24bd.tv/সাব্বির