বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব সেতুতে যান চলাচল শুরু
বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব সেতুতে যান চলাচল শুরু

সংগৃহীত ছবি

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব সেতুতে যান চলাচল শুরু

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক উদ্বোধনের পর রোববার দিবাগত রাত ১২টা ১ মিনিটে পিরোজপুরের কচা নদীর ওপর নির্মিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব ৮ম বাংলাদেশ চীন মৈত্র সেতুতে যান চলাচল শুরু হয়েছে। প্রথম ব্যক্তি হিসেবে ৩০ টাকা টোল পরিশোধ করে সেতু পার হন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।  

এ সময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সঙ্গে ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক আওয়ামীলীগ নেতা ইসাহাক আলি খান পান্না, জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি জসিম উদ্দিন খান, পদোন্নতি পাওয়া পুলিশ সুপার জেলার অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্বে থাকা মোল্লা আজাদ হোসেন সহ অন্যান্য কর্মকর্তা ও আওয়ামীলীগ নেতাকর্মীরা।

সেতুর অপর প্রান্ত থেকে নেতাকর্মীদের নিয়ে সেতুতে ওঠেন পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু।

এরপর সেতুতে দুই পাড় থেকে ওঠে যানবাহন। চলাচল করতে দেখা যায় যাত্রীবাহী পরিবহনও। গভীর রাতে পরিবার পরিজন নিয়ে ঘুরতে আসেন অনেকে।

পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মো ওয়াহিদুজ্জামান জানান, রাত ১২ টা ১ মিনিটে সেতুতে প্রথম টোল প্রদান করে সেতু পার হন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী।

এরপর অল্প সময় অসংখ্য যানবাহন সেতু পার হয়েছে।

news24bd.tv/সাব্বির