সন্তানদের নিজের কাছে রাখতে আদালতে মুখোমুখি হবেন পিকে-শাকিরা
সন্তানদের নিজের কাছে রাখতে আদালতে মুখোমুখি হবেন পিকে-শাকিরা

সংগৃহীত ছবি

সন্তানদের নিজের কাছে রাখতে আদালতে মুখোমুখি হবেন পিকে-শাকিরা

লাখ ভক্তের মন ভেঙে দীর্ঘ এক যুগের সম্পর্কের ইতি টানেন জনপ্রিয় তারকা যুগল শাকিরা-পিকে দম্পতী। তবে বিপত্তি বাধিয়েছে তাদের দুই সন্তান। কার কাছে থাকবেন তারা। তা নিয়ে হয়নি চূড়ান্ত কোনো সিদ্ধান্ত।

ফলে তা সুরাহা করতে আদালতের দ্বারস্থ হতে পারেন তারা।

দীর্ঘ এক যুগের সম্পর্কে তাদের ঘরে এসেছিল দুই সন্তান। বাবা-মার বিচ্ছেদ হওয়ায় বর্তমানে কার কাছে থাকবেন তারা তা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। তবে দুজনেরই চাওয়া তাদের কাছে থাকুক প্রিয় সন্তানরা।

‘সোশ্যালাইট’ পাপারাজ্জি জর্ডি মার্টিন জানিয়েছেন, ‘সন্তান সমস্যার সুরাহা করতে আদালতে মুখোমুখি হতে হবে পিকে-শাকিরাকে। পিকে ও শাকিরার মধ্যে সন্তানদের নিয়ে কোনো নিয়ন্ত্রক চুক্তি বা অন্য কোনো ধরনের চুক্তি নেই। ’

বর্তমানে পিকে-শাকিরার পরিস্থিতি এমন পর্যায়ে দাঁড়িয়ে আছে যা নিষ্পত্তিতে একমাত্র উপায় হিসাবে আদালতে যেতে হবে তাদের। কেননা শাকিরার চাওয়া দুই সন্তান তার সাথে মিয়ামিতে থাকুক। শাকিরাও আর বার্সেলোনায় থাকতে আগ্রহী নয়। মার্কিন যুক্তরাষ্ট্রে পরিবারকে নিয়ে স্থানান্তরিত হতে চান তিনি।

বিপরীতে পিকে এখনও বার্সেলোনাতেই আছেন। কাতালোনিয়ায় কাটিয়েছে জীবনের বেশিরভাগ সময়। এখানেই তার সকল বন্ধু ও পরিবার। একই সাথে সন্তানরাও পড়াশোনা করছেন এখানকার স্কুলে। তাই সন্তানদের অন্য কোথাও ভাবতে পারছেন না তিনি। ফলে শাকিরার জন্য জটিল হতে পারে পরিস্থিতি। যেহেতু তাদের সন্তানরা ইতিমধ্যেই বার্সেলোনায় স্কুলে যাওয়া শুরু করেছেন কাজেই আদালতের রায় আসতে পারে পিকের পক্ষেই। তবে এখনই কিছু চূড়ান্ত করে বলা যাচ্ছে না।

news24bd.tv/ আমিরুল

এই রকম আরও টপিক