আজ রাজধানীর যেসব মার্কেট-শপিংমল বন্ধ
আজ রাজধানীর যেসব মার্কেট-শপিংমল বন্ধ

সংগৃহীত ছবি

আজ রাজধানীর যেসব মার্কেট-শপিংমল বন্ধ

অনলাইন ডেস্ক

দিনের শুরুতেই পরিকল্পনা করে রেখেছেন এখানে যাবেন, সেখানে যাবেন। পরিকল্পনা মতই নির্দিষ্ট স্থানে ঠিকই গেলেন, কিন্তু গিয়ে দেখলেন তা বন্ধ। তখন মেজাজটা যে কত খারাপ হয় সেটা আর বলার ভাষা থাকে না। তাই দেখে নিন সোমবার (৫ সেপ্টেম্বর) রাজধানীর কোন কোন এলাকার শপিংমল ও মার্কেট বন্ধ।

রাজধানীর বিভিন্ন এলাকায় কিছু শপিংমল সোমবার অর্ধদিবস বন্ধ থাকে। চলুন দেখে নেয়া যাক সেই তালিকা।

সোমবার অর্ধদিবস (দুপুর ২টা) বন্ধ
রামপুরার মোল্লা টাওয়ার, আল-আমিন সুপার মার্কেট, রামপুরা সুপার মার্কেট, মালিবাগ সুপার মার্কেট, তালতলা সিটি কর্পোরেশন মার্কেট, কমলাপুর স্টেডিয়াম মার্কেট, গোড়ান বাজার, মেরাদিয়া বাজার, আয়েশা-মোশারফ শপিং কমপ্লেক্স, দনিয়া তেজারত সুপার মার্কেট, আবেদীন টাওয়ার, ঢাকা শপিং সেন্টার ও মিতালী অ্যান্ড ফ্রেন্ডস সুপার মার্কেট।

এ ছাড়া বিসিএস কম্পিউটার মার্কেট, পল্লবী শপিং মার্কেট, মিরপুর বেনারশি পল্লী, পূরবী সুপার মার্কেট, নিউ সোসাইটি মার্কেট, মোহাম্মদীয়া সোসাইটি মার্কেট, সুইডেন প্লাজা, পর্বতা টাওয়ার, তামান্না কমপ্লেক্স, ছায়ানীড় সুপার মার্কেট, রজনীগন্ধা সুপার মার্কেট, ইব্রাহিমপুর বাজার, ইউএই মৈত্রী কমপ্লেক্স, রহমান মার্কেট, বনানী সুপার মার্কেট, ডিসিসি মার্কেট গুলশান-১, ডিসিসি মার্কেট গুলশান-২, নাভানা টাওয়ার, আলম সুপার মার্কেট ও  কলোনি বাজার মার্কেট সোমবার বেলা ২টা পর্যন্ত বন্ধ থাকবে।

news24bd.tv/আলী