সন্তানকে ফেলে দিলো কলেজছাত্রী, আটক স্কুলছাত্র 
সন্তানকে ফেলে দিলো কলেজছাত্রী, আটক স্কুলছাত্র 

প্রতীকী ছবি

সন্তানকে ফেলে দিলো কলেজছাত্রী, আটক স্কুলছাত্র 

অনলাইন ডেস্ক

একাদশ শ্রেণির প্রেমিকাকে অন্তঃসত্ত্বা করার অভিযোগে দশম শ্রেণির এক স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ। ১৬ বছর বয়সী ওই কলেজছাত্রী সম্প্রতি একটি ছেলে সন্তানের জন্ম দেন। তবে জন্ম দানের পর শিশুটিকে তার শিক্ষাপ্রতিষ্ঠানের কাছে ঝোপের মধ্যে ফেলে দেন তিনি। ভারতের তামিলনাড়ুর কুড্ডালোর জেলার এ ঘটনা ঘটেছে।

খবর টাইমস অব ইন্ডিয়া।

সরকারি গার্লস উচ্চ মাধ্যমিক স্কুলের এক শিক্ষার্থী বৃহস্পতিবার ওই শিশুর মরদেহ দেখতে পান। পরে তিনি স্কুলের সহকারী প্রধান শিক্ষককে বিষয়টি অবহিত করেন। সহকারী প্রধান শিক্ষক পুলিশকে খবর দেন।

 

এরপর ঘটনাস্থলে পৌঁছায় পুলিশের একটি টিম। এরপর ওই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কামারাজ সরকারি হাসপাতালে পাঠানো হয়।

পুলিশের ধারণা কোনো এক ছাত্রী হয়ত স্কুলের টয়লেটে গিয়ে ওই সন্তান প্রসব করেছে। পরে তাকে ঝোপে ফেলে দিয়েছে সে। পুলিশের জিজ্ঞাসাবাদে এক ছাত্রী ওই সন্তান জন্ম দেয়া ও তাকে ফেলে দেয়ার কথা স্বীকার করেছে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে ওই গ্রামেরই একটি প্রাইভেট স্কুলের ১০ম শ্রেণির এক ছাত্রের সঙ্গে প্রেম রয়েছে ওই কলেজছাত্রীর। এ ঘটনায় ওই ছাত্রের সম্পৃক্ততা পাওয়ায় তাকে আটক করেছে পুলিশ। আর ওই কলেজছাত্রীকে কামারাজ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

news24bd.tv/আলী