'আশিকি ৩' সিনেমায় চুক্তিবদ্ধ কার্তিক আরিয়ান
'আশিকি ৩' সিনেমায় চুক্তিবদ্ধ কার্তিক আরিয়ান

সংগৃহীত ছবি

'আশিকি ৩' সিনেমায় চুক্তিবদ্ধ কার্তিক আরিয়ান

অনলাইন ডেস্ক

আশিকি'র দশক ছিলো স্মৃতিমধুর। আশিকি-২ এর কাহিনি ও গানগুলো ছিলো মানুষের মুখে মুখে। এবার সেই আশিকি'র সিকুয়েল 'আশিকি-৩' নিয়ে হাজির হচ্ছেন তরুণ অভিনেতা কার্তিক আরিয়ান। তৃতীয় কিস্তির পরিচালনায় থাকবেন অনুরাগ বসু।

সোমবার আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, বহু অভিনেতা এ ছবিতে কাজ করার ইচ্ছে প্রকাশ করলেও শেষ পর্যন্ত কাজটা পেয়েছেন কার্তিক। তবে কার্তিকের বিপরীতে নায়িকা কে হবেন, এখনও জানা যায়নি।

আশিকি'র তৃতীয় কিস্তিতে থাকার বিষয়ে বড় করে ঘোষণা করেছিলেন কার্তিক নিজেই। তাতে লেখা ছিল, ‘হৃদয়বিদারক ছবি হতে চলেছে! বসু’দার সঙ্গে আমার প্রথম কাজ এটা।

কালজয়ী ক্লাসিক ‘আশিকি’ দেখে আমি বড় হয়েছি। ‘আশিকি ৩’-এ কাজ করা যেন স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমি এই সুযোগের জন্য ভূষণ কুমার এবং মুকেশ ভাটের কাছে বিশেষভাবে কৃতজ্ঞ। তা ছাড়া আমি অনুরাগ বসুর কাজের এক জন বড় ভক্ত। তাঁর সঙ্গে কাজ করারও সুযোগ পেয়ে গেলাম। আমি অনেক কিছু শিখতে পারব। '

নব্বইয়ের আশিকি সিনেমায় রাহুল রায় এবং অনু অগ্রবালের অভিনয় সাড়া ফেলে দেয় সেসময়ে। দর্শক-হৃদয় জয় করার পাশাপাশি বক্স অফিসেও চূড়ান্ত সফল ছিলো সিনেমাটি। এরপর ২০১৩ সালে আসে সিকুয়েল ‘আশিকি ২’। শ্রদ্ধা কাপুর এবং আদিত্য রায় কাপুর অভিনীত সেই ছবির পরিচালনায় ছিলেন মোহিত সুরি। এই ছবিও বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলে। অরিজিৎ সিংয়ের গানগুলি এখনও মানুষের মুখে মুখে। ঠিক প্রথম ছবিতেই শ্রদ্ধা-আদিত্য বলিউডে পাকা জায়গা তৈরি করে নেন।

news24bd.tv/FA