কুড়িগ্রামে বিদেশি অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার
কুড়িগ্রামে বিদেশি অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার

কুড়িগ্রামে বিদেশি অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে আগ্নেয়াস্ত্রসহ আব্দুর রউফ মোল্লাহ (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করে রৌমারী থানায় সোপর্দ করেছে জামালপুর র‍্যাব-১৪। সোমবার দুপুরে র‍্যাবের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার সন্ধ্যার দিকে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‍্যাবের একটি দল উপজেলার চর শৌলমারী কলেজপাড়া গ্রামে আব্দুর রউফ মোল্লাহ এর বাড়িতে অভিযান চালায়। এসময় তার নিজ ঘর থেকে একটি ওয়ান শুটার বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার দেশিয় শটগান, একটি দেশিয় পাইপগান, ছোরা ২টি, ছুরি ১টি, শটগানের কার্তুজ ৬ রাউন্ড, নগদ ৯ হাজার ৫’শ টাকা, সিম ও ১টি মোবাইল সেটসহ আব্দুর রউফ মোল্লাহকে আটক করা হয়।

আটক আব্দুর রউফ মোল্লাহ উপজেলার চর শৌলমারী ইউনিয়নের কলেজপাড়া গ্রামের আব্দুল কাশেম মোল্লাহর ছেলে। সে ওই এলাকার চিহ্নিত ডাকাত দলের সদস্য বলে প্রেস রিলিজে উল্লেখ করেছে র‍্যাব-১৪।

প্রেস রিলিজে আরও উল্লেখ করা হয়. আটককৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত আগ্নেয়াস্ত্র প্রদর্শন পূর্বক রৌমারী উপজেলার বিভিন্ন চরাঞ্চলে চাঁদাবাজি, ডাকাতি ও জেলেদের মালামাল লুটসহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। আসামিকে রৌমারী থানায় সোপর্দ করা হয়েছে।

র‍্যাব-১৪ সিপিসি-১ জামালপুরের নায়েক সুবেদার মো: বাদশাহ্ মিয়া বাদি হয়ে রৌমারী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপকুমার সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃত ব্যক্তির নামে অস্ত্র আইনে মামলা দিয়ে উদ্ধারকৃত অস্ত্র ও আসামিকে সোমবার বিকেল ৪ টায় রৌমারী থানায় জমা দিয়েছে র‍্যাব।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক