বার্সায় মেসির ভূমিকায় মুগ্ধতা ছড়াচ্ছেন লেভান্ডোভস্কি
বার্সায় মেসির ভূমিকায় মুগ্ধতা ছড়াচ্ছেন লেভান্ডোভস্কি

সংগৃহীত ছবি

বার্সায় মেসির ভূমিকায় মুগ্ধতা ছড়াচ্ছেন লেভান্ডোভস্কি

অনলাইন ডেস্ক

জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ থেকে বার্সায় আসতে কম কাঠ খর পুড়াতে হয়নি পোলিশ তারকা রবার্ট লেভান্ডোভস্কি। বায়ার্নে সব পেলেও অতৃপ্তি জুড়ে ছিল বহুল আরাধ্যের ব্যালন ডি’অর। বার্সায় নাম লেখানোর পর থেকেই উড়ছেন ৩৪ বছর বয়সী তারকা। চলতি মৌসুমে এখন পর্যন্ত ৪ ম্যাচে ৫ গোল দিয়ে মনে জায়গা করে নিয়েছেন বার্সা সমর্থকদের।

ভালোবাসতে সবাই পারে, কিন্তু ভালোবাসতে বাধ্য করতে পারে কজন। লেভান্ডোভস্কি বার্সায় এসে তাকে ভালোবাসতে বাধ্য করছেন সমর্থকদের। এরইমধ্যে ক্লাবটির ইতিহাসের সেরা গোল সংগ্রাহক লিওনেল মেসির ভূমিকা নিতে শুরু করেছেন লেভা। প্রয়োজনের সময় গোল করে দলকে সাফল্য এনে দিচ্ছেন।

বনে যাচ্ছেন বার্সার আগামী দিনের নায়ক।

সদ্য বার্সায় ন্যু ক্যাম্পে খুঁটি গাড়া লেভা সবশেষ তিন ম্যাচেই পেয়েছেন গোলের দেখা। এরইমধ্যে দলের মূল কাণ্ডারি হয়ে ওঠেছেন। কোচ জাভি হার্নান্দেজের ট্রাম কার্ড তিনি। স্প্যানিশ লিগে খেলা কিংবদন্তি তুল্য ফুটবলার, মেসি, রোনালদো,রাদামেল ফ্যালকাও, জেরার্ড মোরেনো, করিম বেনজেমা, ইয়াগো আসপাস এবং ডেভিড ভিলারদের কাতারে রাখা হচ্ছে তাকে।

দলের বাকি ফুটবলাররাও লেভার সামর্থ্যের উপর আস্থা রাখছে। মাঠে বুদ্ধিমত্তা দেখানোর পাশাপাশি নম্রতা ও তার নেতৃত্বের দক্ষতারও প্রশংসা করে জাভি বলেন, ‘শুধু গোল নয়, তিনি কীভাবে বল নাড়াচাড়া করেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন ও সিদ্ধান্ত গ্রহণ করেন তার সবই প্রশংসনীয়। এক কথায় তিনি অসাধারণ। তিনি সময় বোঝেন, তিনি একজন নেতা, তিনি একজন বিজয়ী, তিনি নম্র এবং দলের সবাইকে সাহায্য করেন। ’

news24bd.tv/ আমিরুল