চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই 
চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই 

সংগৃহীত ছবি

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই 

অনলাইন ডেস্ক

সাভারের হেমায়েতপুর এলাকায় মো. নাসির হোসেন (৩৫) নামে এক অটোরিকশাচালককে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে হেমায়েতপুর-কেরানীগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে ঝাউচর এলাকা থেকে ওই চালকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্ত্রী লাভলী বেগম জানান, গতকাল রাতে তার স্বামী প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে বেরিয়েছিলেন। অনেক রাত হলেও তিনি আর ফেরেননি।

মোবাইলে অনেকবার কল করা হলেও রিসিভ করেননি। আজ ভোরে পুলিশ তাকে ফোন করে স্বামীর মৃত্যুর খবর জানায়।

হেমায়েতপুর ট্যানারি ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, ‘সড়কের পাশে রক্তাক্ত মরদেহ দেখে জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করেন স্থানীয়রা। ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করা হয়।

মরদেহের গলাকাটা ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের পাশে ছুরিও পাওয়া গেছে। মরদেহের প্যান্টের পকেটে থাকা মুঠোফোন থেকে তার স্ত্রীর সঙ্গে কথা বলে জানতে পারি, তিনি পেশায় একজন অটোরিকশাচালক। ’

এসআই আরও বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় ওই চালককে ছুরিকাঘাত ও গলাকেটে হত্যার পর তার অটোরিকশাটি নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ’ 

নিহত নাসির সাভারের হেমায়েতপুর পূর্বহাটি এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তিনি খুলনার আইয়ুব আলীর ছেলে।

news24bd.tv/ইস্রাফিল