চাঁপাইনবাবগঞ্জ শহরে বেড়েছে ইভটিজিং
চাঁপাইনবাবগঞ্জ শহরে বেড়েছে ইভটিজিং

সংগৃহীত ছবি

চাঁপাইনবাবগঞ্জ শহরে বেড়েছে ইভটিজিং

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে বখাটেদের উৎপাতে বিব্রতকর অবস্থায় পড়ছেন স্কুল-কলেজগামী ছাত্রীসহ পথচারী নারীরা। জানা গেছে, স্কুল শুরুর ও ছুটির সময়ে স্কুল-কলেজগামী ছাত্রীসহ পথচারী নারীদের উত্ত্যক্ত করছে বখাটেরা। দুপুর ও বিকেলে কোচিং করতে যাওয়ার সময়ও ইভটিজিংয়ের শিকার হচ্ছেন ছাত্রীরা। এতে করে স্কুল-কলেজগামী ছাত্রীসহ পথচারী নারীরা বেকায়দায় পড়ছে।

 

এদিকে বখোটেদের পোষাক-পরিচ্ছদ ও চুলের স্টাইল দেখে সাধারণ মানুষও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। ভুক্তভোগী ছাত্রীরা অভিযোগ করে বলেন, স্কুল-কলেজ শুরু ও ছুটির সময় বখাটেরা শহরের গার্লস স্কুলের সামনে, হরিমোহন গাবতলা মোড়ে, কলেজ মোড়ে, মহিলা কলেজের রাস্তায়, হাসিনা গার্লস স্কুল ও আজাইপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের আশপাশে অবস্থান নিয়ে ছাত্রীদের উত্যক্ত করছে।  

এমনকি ওই সময় চালচালকারী নারী পথচারীদের উদ্দেশ্যেও অশালীন কথাবার্তা বলে বিব্রতকর অবস্থায় মধ্যে ফেলে দিচ্ছে।  

স্কুল-কলেজের সময় শহরে পুলিশের তৎপরতা বাড়ালে এই বখটেদের উপদ্রব থেকে কিছুটা হলেও রক্ষা পাওয়া যাবে বলে মনে করছেন শহরবাসী।

 
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ আলমগীর জাহান বলেন, তিনি মাত্র যোগদান করেছেন তবে বিষয়টি মাথায় রেখে শহরে পুলিশের তৎপরতা বৃদ্ধি করা হবে, এছাড়া শহরে শান্তি বজায় রাখতে কাজ করবে পুলিশ।  
news24bd.tv/আজিজ

এই রকম আরও টপিক