বলাৎকার মামলায় কারাগারে মাসুদ
বলাৎকার মামলায় কারাগারে মাসুদ

বলাৎকার মামলায় কারাগারে মাসুদ

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী সদরে স্কুল যাওয়ার পথে লোভ দেখিয়ে এক স্কুলছাত্রকে বলাৎকার করার অভিযোগে পলাতক মাসুদ রহমান মাসুমকে আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) নীলফামারী পৌর শহরের থানা পাড়া এলাকা থেকে তাকে আটক করে সদর থানা পুলিশ। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, সদর উপজেলার লক্ষ্মীচাপ বন্দর পাড়া দুবাছড়ি এলাকার আব্দুল হামিদের ছেলে মাসুদ।

মামলার পর থেকে পলাতক ছিলেন তিনি। ভুক্তভোগী ছাত্রের চাচা জিয়ারুলের করা মামলার ভিত্তিতে আসামি মাসুদকে আটকের চেষ্টা করা হচ্ছিল। মামলার পর থেকে সে পলাতক ছিল। পরে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।
গ্রেপ্তারের পর আজ বিকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ভুক্তভোগীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট এলেই আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

এলাকাবাসী জানায়, মাসুদ এলাকার বখাটে ছেলে হিসেবে পরিচিত। ঘটনার দিন ভুক্তভোগী কিশোর স্কুলের জন্য বের হলে তাকে লোভ দেখিয়ে পথ থেকে ডেকে নিয়ে  বাঁশঝাড়ে বলাৎকার করে মাসুদ। পরে এ ঘটনা কাউকে না জানাতে হুমকিও দেয় মাসুদ। বাড়ি ফিরে ভুক্তভোগী ব্যথায় ছটফট করলে বিষয়টি জানাজানি হয়। পরে তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

news24bd.tv/FA