স্বর্ণ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা
স্বর্ণ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

সংগৃহীত ছবি

স্বর্ণ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের লড়িহারা এলাকায় বিমান ধর (৪৩) নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। বিমান ধর পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নের বণিকপাড়ার দুলাল ধরের ছেলে।  

বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ডিউটি অফিসার এএসআই (সহকারী উপপরিদর্শক) মোহাম্মদ এনায়েত হোসেন।

তিনি বলেন, বিমান ধর নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। কিন্তু কেন হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।  

তিমি আরো বলেন, এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের করা হয়নি। মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম নগরের রাহাত্তারপুল এলাকায় সৌদিয়া জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকানের মালিক বিমান ধর। প্রতিদিন দোকানের ব্যবসা শেষ করে রাতে পটিয়ার গ্রামের বাড়িতে ফিরতেন তিনি। মঙ্গলবার রাতেও বিমান ধর দোকান বন্ধ করে মোটরসাইকেল চালিয়ে বাড়ি যাওয়ার জন্য রওনা করেন। পথে পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নের লড়িহড়া এলাকায় পৌঁছানোর পর দুর্বৃত্তরা তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে গলাকেটে হত্যা করে। পরে স্থানীয়রা তার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পটিয়া থানা-পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই ব্যক্তির ব্যবহৃত মোটরসাইকেল ও একটি ধারালো দা উদ্ধার করেছে।  

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ধীমান ধরকে হত্যা করা হয়েছে। কী কারণে হত্যাকাণ্ড, তা এখনো জানা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িত কাউকে আটক করা যায়নি। আশা করি দ্রুত সময়ের মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।  
news24bd.tv/আলী