ভারতে না এসে বিশ্রাম করবেন জাস্টিন বিবার
ভারতে না এসে বিশ্রাম করবেন জাস্টিন বিবার

সংগৃহীত ছবি

ভারতে না এসে বিশ্রাম করবেন জাস্টিন বিবার

অনলাইন ডেস্ক

সময়ের অন্যতম সেরা সংগীতশিল্পী জাস্টিন বিবারকে প্রায়সই ব্যস্ত থাকতে দেখা যায় বিভিন্ন দেশের স্টেজ মাতাতে। আগামী ১৮ অক্টোবর দিল্লি মাতাতে ভারত আসার কথা ছিল তার। তবে ইনস্ট্রাগ্রামে পোস্ট দিয়ে বিবার জানিয়েছেন আপাতত ভারত সফরে আসছেন না তিনি।

‘ক্লান্তির’ কারণে সফর স্থগিত করেছেন কানাডিয়ান জনপ্রিয় সংগীত তারকা।

দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে পারফর্ম করার কথা ছিল তার। তবে সম্প্রতি ইউরোপ এবং ব্রাজিলে ছয়টি লাইভ শো করে এসে ক্লান্ত অনুভব করছেন বিবার। ফলে কনসার্টে যোগ না দেওয়ার কথা জানিয়েছেন তিনি।

বুধবার ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে বিবার তার ভক্তদের জানান, ‘বছরের শুরুতে আমি ‘রামসে হান্ট সিনড্রোম’র রোগে ভুগছিলাম যা সবাইকে জনসমক্ষে বলেছি।

আমার মুখ আংশিকভাবে পক্ষাঘাতগ্রস্ত হয়েছে। অসুস্থতার কারণে আমি জাস্টিস ট্যুরের উত্তর আমেরিকার সফরটি সম্পূর্ণ করতে পারিনি। তবে উপযুক্ত বিশ্রাম এবং ডাক্তার, পরিবার ও আমার দলের সঙ্গে পরামর্শ করার পর সফর চালিয়ে যাওয়ার প্রচেষ্টায় ইউরোপে গিয়েছিলাম। সেখানে ছয়টি লাইভ শো করেছি, তবে এটি আমার ওপর প্রভাব ফেলছে। ’

বিবার আরও বলেন, ‘মঞ্চ থেকে নামার পর, ক্লান্তি ঝেঁকে বসেছে আমার উপর। বুঝতে পারছি স্বাস্থ্যকে অগ্রাধিকার দিতে হবে। তাই এই সফর থেকে বিরতি নিতে হচ্ছে। আমার বিশ্রাম ও ভালো হওয়ার জন্য সময় দরকার। ’

উল্লেখ্য, মাত্র ১৩ বছর বয়সে পেশাদার সংগীত জীবন শুরু করেন জাস্টিন বিবার। ২০১০ সালে মাত্র ১৬ বছর বয়সে ‘বেবি’ গানের মধ্যে দিয়ে বিশ্বব্যাপী পরিচিতি পান জাস্টিন বিবার।

সূত্র: হিন্দুস্তান টাইমস

news24bd.tv/আমিরুল