রাজবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন

প্রতীকী ছবি

রাজবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন

অনলাইন ডেস্ক

রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নে ব্র্যাক স্কুলের এক ছাত্রীকে ধর্ষণের মামলায় মো. খলিল ও মো. নীল চাঁদ নামে দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছেন আদালত। বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বুশরা সাইয়েদা এ রায় প্রদান করেছেন।

দণ্ডপ্রাপ্ত মো. খলিল রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের সানদিয়ারা গ্রামের মো. নিজাম উদ্দিনের ছেলে ও নীল চাঁদ একই গ্রামের মো. রহিম শেখের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ২০১২ সালের ৬ নভেম্বর দুপুর ২টার সময় রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের সানদিয়ারা গ্রামে ছাগলের ঘাস খাওয়ানোর জন্য ব্র্যাক স্কুলের এক ছাত্রী (১৬) মাঠে যায়।

 

এ সময় স্থানীয় মো. খলিল ও নীল চাঁদ ওই ছাত্রীকে দেখে এগিয়ে আসে এবং তার মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ ব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেন। মামলাটি রাজবাড়ী থানা পুলিশ তদন্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট উমা সেন বলেন, দীর্ঘ শুনানি ও স্বাক্ষীদের জেরা শেষে ওই দুই ব্যক্তি দোষী সাব্যস্ত হওয়ায় আদালত তাদেরকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে ২ বছরের সশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেছেন।

news24bd.tv/কামরুল