রাজবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন
রাজবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন

প্রতীকী ছবি

রাজবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন

অনলাইন ডেস্ক

রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নে ব্র্যাক স্কুলের এক ছাত্রীকে ধর্ষণের মামলায় মো. খলিল ও মো. নীল চাঁদ নামে দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছেন আদালত। বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বুশরা সাইয়েদা এ রায় প্রদান করেছেন।

দণ্ডপ্রাপ্ত মো. খলিল রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের সানদিয়ারা গ্রামের মো. নিজাম উদ্দিনের ছেলে ও নীল চাঁদ একই গ্রামের মো. রহিম শেখের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ২০১২ সালের ৬ নভেম্বর দুপুর ২টার সময় রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের সানদিয়ারা গ্রামে ছাগলের ঘাস খাওয়ানোর জন্য ব্র্যাক স্কুলের এক ছাত্রী (১৬) মাঠে যায়।

 

এ সময় স্থানীয় মো. খলিল ও নীল চাঁদ ওই ছাত্রীকে দেখে এগিয়ে আসে এবং তার মুখ চেপে ধরে ধর্ষণ করে। এ ব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেন। মামলাটি রাজবাড়ী থানা পুলিশ তদন্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট উমা সেন বলেন, দীর্ঘ শুনানি ও স্বাক্ষীদের জেরা শেষে ওই দুই ব্যক্তি দোষী সাব্যস্ত হওয়ায় আদালত তাদেরকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে ২ বছরের সশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেছেন।

news24bd.tv/কামরুল