জমি লিখে না দেওয়ায় বাবাকে মারধর
জমি লিখে না দেওয়ায় বাবাকে মারধর

সংগৃহীত ছবি

জমি লিখে না দেওয়ায় বাবাকে মারধর

অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় জমি লিখে না দেওয়ায় এক বৃদ্ধ বাবাকে মারধরের অভিযোগ উঠেছে ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে। এ ঘটনায় বিচারের দাবিতে বুধবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে কমলনগর থানায় আসেন ওই বৃদ্ধ।

ভুক্তভোগী আলী এরশাদ (১১০) উপজেলার চরকাদিরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরকাদিরা গ্রামের চৌকিদার বাড়ির বাসিন্দা।

আলী এরশাদ জানান, পাঁচ ছেলে ও দুই মেয়ের জনক তিনি।

কিছু সম্পত্তি তাদের ভাগ বাটোয়ারা করে দেন। অভিযুক্ত ছেলে নুরনবী তার ভাগের জমি বিক্রি করে দেন। কয়েক বছর ধরে তিনি আবারও জমি দাবি করে আসছেন। জমি লিখে না দেওয়ায় ইতিমধ্যে চার-পাঁচবার বৃদ্ধ বাবাকে মারধর করেছেন তিনি ও তার স্ত্রী।

সম্প্রতি মারধরের ঘটনায় লক্ষ্মীপুর আদালতে একটি মামলা করেন বাবা এরশাদ। ওই মামলার বিষয়ে জানতে পেরে নুরনবী ও তার স্ত্রী তার ওপর ক্ষিপ্ত হয়ে উঠেন।

বুধবার সন্ধ্যায় নুরনবী ফের জমির জন্য বৃদ্ধ এরশাদের সঙ্গে ঝগড়া করেন। একপর্যায়ে নুরনবী ও তার স্ত্রী মায়া তাকে মারধর করেন। এতে বৃদ্ধের গায়ে থাকা পাঞ্জাবি ও গেঞ্জিও ছিঁড়ে যায়। এসময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে।

বৃদ্ধের নাতি কামাল উদ্দিন বলেন, ‘তারা আমার নানাকে কিলঘুষি মেরে আহত করেছেন। লাঠি ছাড়া আমার নানা দাঁড়াতে পারে না। উপর্যুপরি কয়েকটি কিল-ঘুষি মারতে দেখে আমি ও আমার অন্য এক মামা নানাকে তাদের হাত থেকে রক্ষা করি। ’

কমলনগর থানার ওসি মোহাম্মদ সোলাইমান বলেন, ‘ভুক্তভোগী থানায় এসেছে। ঘটনাস্থল পুলিশের একটি দল পাঠিয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ’

news24bd.tv/মামুন