'শামশেরা' ফ্লপের কারণ জানালেন রণবীর  
'শামশেরা' ফ্লপের কারণ জানালেন রণবীর  

সংগৃহীত ছবি

'শামশেরা' ফ্লপের কারণ জানালেন রণবীর  

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার রণবীর কাপুর ও বাণী কাপুর অভিনীত ছবি 'শামশেরা'। সঞ্জুর পর আবারও পর্দায় রণবীর কাপুর। একদিকে যখন 'ব্রহ্মাস্ত্র' নিয়ে জল্পনা তুঙ্গে, ঠিক সেই মুহূর্তেই মুক্তি পেল শামশেরা ছবি। দক্ষিণী ছবির দাপটের মাঝেই সকলকে তাক লাগিয়ে সামনে আসা রণবীরের ডাকাত লুক।

ট্রেলার নজরে আসতেই নেটিজ়েনরা মন্তব্য করে বসেছিলেন, ঠিক যেন বলিউডের কেজিএফ। তবে মুক্তি পাওয়ার পর পাল্টে গেল সমীকরণ। প্রথমদিনই ফ্লপের তকমা পেল এই ছবি।

বক্স অফিসে ভরাডুবি হয়েছে 'শামশেরা'র? তবে মানতে নারাজ রণবীর।

এই ছবিকে ঘিরে 'বয়কট ট্রেন্ড' মাথাচাড়া দিয়েছিল, অনেকেই মনে করেছেন সেই কারণেই সুপারফ্লপ করেছে 'শামশেরা'। যদিও তেমনটা মনে করেন না রণবীর স্বয়ং।

গতকাল বুধবার 'ব্রহ্মাস্ত্র'-র প্রচারে দিল্লি পৌঁছে 'শামশেরা'র ব্যর্থতা নিয়ে প্রথমবার মুখ খুললেন রণবীর।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, 'আমি নিজের উদাহরণ দিয়ে বলি। আমি অন্যের ছবি নিয়ে বলতে চাইব না। আমার একটা ছবি দেড় মাস আগে মুক্তি পেয়েছে, শামশেরা। এই ছবি নিয়ে আমি কোনও নেতিবাচকতা অনুভব করিনি। '

রণবীর আরও বলেন, 'যদি কোনও ছবি বক্স অফিসে না চলে, তাহলে বুঝতে হবে দর্শক সেই ছবি পছন্দ করেনি। দিনের শেষে সবটাই নির্ভরশীল বিষয়বস্তুর উপর। যদি তুমি ভালো ছবি তৈরি করো, মানুষের মনোরঞ্জন করো, তাহলে নিশ্চয় তাঁরা সিমেমা হলে গিয়ে তোমার ছবি দেখবে। যদি একটা ছবি ব্যর্থ হয়, তাহলে সেটা অন্য কোনও কারণের জন্য নয়। ব্যর্থতার একমাত্র কারণ ছবির বিষয়বস্ত বাজে ছিল। আমার মনে হয় এটাই একমাত্র সঠিক উত্তর'।

১৫০ কোটির বাজেটের ছবি 'শামশেরা'। যশ রাজ ফিল্মসের ব্যানারে তৈরি এই ছবি বক্স অফিসে মাত্র ৬৪ কোটি টাকা আয় করেছে। রণবীরের ক্যারিয়ারে অন্যতম ফ্লপ ছবি এটি। রণবীর, বাণী কাপুর ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত।

news24bd.tv/রিমু