এমপি রাজুর বক্তব্যে নরসিংদীতে সমালোচনার ঝড়
এমপি রাজুর বক্তব্যে নরসিংদীতে সমালোচনার ঝড়

বক্তব্য দিচ্ছেন সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু

এমপি রাজুর বক্তব্যে নরসিংদীতে সমালোচনার ঝড়

হৃদয় খান, নরসিংদী

নরসিংদী জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে কেন্দ্রীয় নেতাদের নিয়ে স্থানীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজুর দেওয়া বক্তব্যে সমালোচনার ঝড় উঠেছে। তার বক্তব্য সম্মেলনে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে বলে আশঙ্কা করছেন নেতাকর্মীরা। জেলা আওয়ামী লীগ বলছে, প্রবীন একজন নেতার কাছ থেকে এমন বক্তব্য দুঃজনক। তবে এমপি রাজুর দাবি, ভিডিওটি কাট-ছাট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়েছে।

 

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদীর রায়পুরায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু। কেন্দ্রীয় নেতাদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা আসবেন, বসবেন। আপনাদের খাতির-যত্ন করা হবে। যদি ভুল সিদ্ধান্ত দেন, কেউ ফিরে যেতে পারবেন না।

আগামী ১৭ তারিখ আমাদের জন্য একটি যুদ্ধক্ষেত্র। আমরা রায়পুরার লোক, আমরা কাউকে ভয় পাই না। ’

স্থানীয় সংসদ সদস্যের এমন বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শুরু হয় সমালোচনা। নেতাকর্মীদের মাঝে বাড়তে থাকে ক্ষোভ। সেইসঙ্গে বিশৃঙ্খলার আশঙ্কা করছেন অনেকে।

জেলা আওয়ামী লীগের নেতারা বলছেন, তিনি একজন সংসদ সদস্য, সেইসঙ্গে প্রবীণ নেতা। তার কাছ থেকে এমন বক্তব্য দুঃখজনক। কেন্দ্র এ বিষয়ে সিদ্ধান্ত নেবে।

তবে এ বিষয়ে রাজিউদ্দিন আহমেদ রাজুর দাবি, তার বক্তব্য কাট-ছাট করে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়েছে।

সর্বপরি আগামী ১৭ সেপ্টেম্বর নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন হবে বলে আশা প্রকাশ করেন নেতাকর্মীরা।

news24bd.tv/ইস্রাফিল