শিক্ষার্থীদের বিক্ষোভ নিয়ে যা বললেন শাওন

মেহের আফরোজ শাওন।

শিক্ষার্থীদের বিক্ষোভ নিয়ে যা বললেন শাওন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজধানীতে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় প্রতিবাদে বিক্ষোভরত এক ছাত্রের বুকের উপর ট্রাক উঠে যাওয়ায় মর্মাহত হয়েছেন মেহের আফরোজ শাওন। রাজধানীর শনির আখড়ার এ ঘটনা নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তিনি।

লিখেছেন, আল্লাহ গো..! কি ভয়াবহ নৃশংসভাবে শনির আখড়া দনিয়া কলেজের সামনের রাস্তায় ছেলেটার বুকের উপর দিয়ে ট্রাকটা চালিয়ে নিয়ে গেল..!

এই ধরনের ভিডিও দেখলে এড়িয়ে যেতাম এতদিন- আজকের ভিডিওটা জোর করে দেখলাম। প্রশাসন কি পুরোপুরি অন্ধ হয়ে গেছে..!!! আমাদের এমপি মন্ত্রীরা..!!!

সৌদি আরবের বিচার ব্যবস্থা প্রয়োগ করা যায় না এই খুনি ড্রাইভারগুলোর উপর..? হাত এর বদলে হাত- চাকার নিচে পিষে খুনের বদলে চাকার নিচে পিষে ফেলা..!

এই প্রজন্মের কিশোর ছেলেমেয়েগুলোকে স্যালুট… তোমাদের দেখে লজ্জায় মর্মে মরে যাক দায়িত্বে অবহেলা করা প্রশাসন।

কী ঘটেছিল শনির আখরায়?

প্রত্যক্ষদর্শী তিতুমীর কলেজের এক শিক্ষার্থী বলেন, সকাল ১০টা থেকেই থেকেই শনির আখড়ার দনিয়া কলেজের শিক্ষার্থীরা রাস্তা আটকে যানবাহনের চালকদের ড্রাইভিং লাইসেন্স চেক করছিল। পিক-আপ ভ্যানটি আসার আগেও একটি বাসের চালকের লাইসেন্স পরীক্ষা করে ছেড়ে দেয় শিক্ষার্থীরা।

ছাত্ররা থামতে বললেও পিক-আপটির চালক গাড়ি চালিয়ে নিতে থাকে। এসময় উত্তেজিত এক ছাত্র হাতে লাঠি নিয়ে পিক-আপের সামনে চলে আসে, সেসময় চালক গাড়ি না থামিয়ে ছাত্রের উপর দিয়ে চালিয়ে চলে যায়।

ফয়সাল নামে শনির আখড়ায় পিক-আপ চাপায় আহত এক ছাত্র সাইন বোর্ড এলাকার প্রো-অ্যাক্টিভ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে হাসপাতালটির ম্যানেজার ড. সালাহউদ্দিন জানিয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর