বিশ্বকাপের দর্শকদের সুখবর দিল কাতার

সংগৃহীত ছবি

বিশ্বকাপের দর্শকদের সুখবর দিল কাতার

অনলাইন ডেস্ক

দ্য গ্রেটেস্ট শো অন আর্থ ফুটবল বিশ্বকাপের উন্মাদনায় ফুটবল প্রেমীদের চোখ এখন আয়োজক দেশ কাতারের দিকে। বিশ্বকাপ আয়োজনের কমতি রাখছে না আয়োজক দেশ কাতার। এবার ফিফা বিশ্বকাপ দেখতে আসা দর্শকদের জন্য দারুণ সুখবর দিল কাতার। একজন হায়া কার্ডধারী দর্শক, ফুটবল বিশ্বকাপ উপভোগ করতে কাতার নিয়ে আসতে পারবেন আরও তিন দর্শককে।

স্থানীয় সময় বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) বিকেলে কাতারের ডেলিভারি অ্যান্ড লিগ্যাসি সংক্রান্ত সুপ্রিম কমিটির মহাপরিচালক ইঞ্জিনিয়ার ইয়াছির আল জামাল এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন।

কাতার ফুটবল বিশ্বকাপে পুরো বিশ্বকে একত্রিত করতে এমন সিদ্ধান্ত কাতারের। তবে হায়া কার্ডধারী দর্শকদের সঙ্গে বিনা টিকিটধারীদের কাতার প্রবেশে দিতে হবে একটি নির্দিষ্ট ফি। কত রিয়াল নেয়া হবে একজন দর্শক থেকে তা এখনও নির্ধারণ করেনি বিশ্বকাপ সংশ্লিষ্টরা।

ফুটবল বিশ্বকাপ চলাকালীন ৩ শ্রেণির লোক কাতারে আসতে পারবেন। কাতারি নাগরিক, কাতারের রেসিডেন্সধারী অভিবাসী ও ফুটবল বিশ্বকাপের টিকেট পাওয়া হায়া কার্ড ধারী দর্শক। হায়া কার্ড ধারী একজন দর্শকের সঙ্গে আবার আরও তিন দর্শক কাতার আসতে পারবেন। বিশ্বকাপ চলাকালীন বন্ধ থাকবে কাতারের ভিজিট ভিসা। কাতারের এমন ঘোষণায় আনন্দিত প্রবাসী বাংলাদেশিরা। ফুটবল বিশ্বকাপ উপভোগ করতে দেশ থেকে তারা নিয়ে আসতে চান পরিবার, আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধব। হায়া কার্ড হাতে পাওয়ার আগ পর্যন্ত বিশ্বকাপের টিকেট কেটে কোনো দর্শক চাইলেও কাতার আসতে পারবেন না।

news24bd.tv/আলী