সংসার ভাঙলো হানি সিংয়ের, স্ত্রীকে দিতে হলো ১ কোটি
সংসার ভাঙলো হানি সিংয়ের, স্ত্রীকে দিতে হলো ১ কোটি

সংগৃহীত ছবি

সংসার ভাঙলো হানি সিংয়ের, স্ত্রীকে দিতে হলো ১ কোটি

অনলাইন ডেস্ক

অবশেষে ভেঙে গেলো বলিউডের জনপ্রিয় গায়ক ইয়ো ইয়ো হানি সিংয়ের ২০ বছরের সংসার। দিল্লির সাকেত জেলা আদালতে শালিনী তলোয়ার ও হানি সিং দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়েছে। স্ত্রী শালিনী তালওয়ারের অভিযোগের পর শুক্রবার (৯ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে সংসারের ইতি টানলেন এই পপ তারকা। আর খোরপোষ হিসাবে স্ত্রী শালিনী তালওয়ারকে দিয়েছেন ১ কোটি টাকা।

মামলার পরবর্তী শুনানি হবে ২০২৩ সালের ২০ মার্চ। সেখানেই পরবর্তী প্রস্তাব নিয়ে কথা হবে।

২০২১ সালে হানির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছিলেন শালিনী। প্রাক্তন স্বামী তাকে শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করছেন অভিযোগ এনে মামলা করে ছিলেন শালিনী।

শুধু তাই নয়, আর্থিক প্রতারণার কথাও ছিল তার অভিযোগপত্রে।  

হানির বিরুদ্ধে মামলা দায়ের করে ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন শালিনী। শুরুতে চুপ করে থাকলেও পরে নেটদুনিয়ায় এক বিবৃতি দিয়ে তীব্র প্রতিবাদ এই জানান গায়ক।  তিনি বলেন, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমায় অহেতুক হেনস্থা করছেন আমার ২০ বছরের সঙ্গিনী।

এই পপতারকা জানিয়েছিলেন,  এতদিন নিজের গান নিয়ে সমালোচনা, স্বাস্থ্য নিয়ে গুজব, নেতিবাচক মিডিয়া কভারেজ নিয়ে প্রকাশ্যে কোনো কথা তিনি বলেননি। তবে এবারে তাকে মুখ খুলতেই হচ্ছে। কারণ, এবারে তার বৃদ্ধ বাবা-মা ও ছোট বোনকে আক্রমণ করা হচ্ছে।

গত ৮ সেপ্টেম্বর হানি এবং শালিনী দিল্লির সাকেত আদালতে বিচারের পর মধ্যস্থতায় আসেন। আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়। বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে হানি এক কোটি টাকার চেক তুলে দেন শালিনীর হাতে।
news24bd.tv/আলী