জিএম কাদেরের ফোন চুরি : গ্রেপ্তার ৫ আসামি কারাগারে
জিএম কাদেরের ফোন চুরি : গ্রেপ্তার ৫ আসামি কারাগারে

সংগৃহীত ছবি

জিএম কাদেরের ফোন চুরি : গ্রেপ্তার ৫ আসামি কারাগারে

অনলাইন ডেস্ক

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের মোবাইলফোন চুরি যাওয়ার ঘটনায় গ্রেফতার চোর চক্রের পাঁচ সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।  বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। কারাগারে যাওয়া চোর চক্রের সদস্যরা হলেন- আজিজুল, আজিজ, ইসমাইল, সুবল ও সানাউল।

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) বিমানবন্দর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে।

বৃহস্পতিবার পাঁচ আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বুধবার সকালে বিমানবন্দর থানার থার্ড টার্মিনাল সামনে থেকে চোরচক্রের দুই সক্রিয় সদস্য আজিজুল ও আজিজকে গ্রেফতার করা হয়।

আজিজুল ফোনটি চুরি করে। যা পরে গ্রেফতারকৃত ইসমাইলের কাছে ১৮ হাজার টাকায় বিক্রি করে দেয়। এমন তথ্যে ওই দিন হাতিরঝিল থানা এলাকা থেকে ইসমাইলকে গ্রেফতার করা হয়। ইসমাইল মোবাইল ফোনটি আবার ২০ হাজার টাকায় গ্রেফারকৃত সানাউলের কাছে বিক্রি করে। তার দেওয়া তথ্যে বসুন্ধরা সিটি থেকে সানাউলকে গ্রেফতার করা হয়। সানাউল আবার ওই ফোনটি ২২ হাজার টাকায় গ্রেফারকৃত সুবলের কাছে বিক্রি করে। পরে তার কাছ থেকে চুরি যাওয়া মোবাইলফোনটি উদ্ধার করা হয়।

মামলার সূত্রে জানা যায়, গত ৩১ আগস্ট রাত ১১টায় বিমানবন্দর থানার থার্ড টার্মিনালের সামনে থেকে অজ্ঞাতনামা চোরের দল জিএম কাদেরের ব্যবহৃত মোবাইলফোনটি চুরি করে নিয়ে যায়। পরে এ ঘটনায় বিমানবন্দর থানায় একটি মামলা করা হয়।  

news24bd.tv/আলী