পুলিশের কাছ থেকে ভাইকে ছিনিয়ে নিলো চেয়ারম্যান
পুলিশের কাছ থেকে ভাইকে ছিনিয়ে নিলো চেয়ারম্যান

সংগৃহীত ছবি

পুলিশের কাছ থেকে ভাইকে ছিনিয়ে নিলো চেয়ারম্যান

অনলাইন ডেস্ক

কুমিল্লায় পুলিশের ওপর হামলা করে স্বেচ্ছাসেবক লীগের এক কর্মীকে ছিনিয়ে নেওয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, হামলায় নেতৃত্ব দেন বাঙ্গরা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান শেখ জাকির হোসেন। ছিনিয়ে নেওয়া আসামি আকরাম হোসেন তার ছোট ভাই।

পুলিশ জানান, গত রোববার বাঙ্গরা বাজারের অগ্রণী ব্যাংকের সামনে দৌলতপুর গ্রামের ফুয়াদ আল সাইদ নামের একজনের কাছ থেকে মোবাইল ও টাকা ছিনিয়ে নেন আকরাম। ওই ঘটনায় বৃহস্পতিবার বিকেলে থানায় মামলা হয়।

বাঙ্গরা বাজার থানার এসআই রনি চৌধুরী জানান, সুনির্দিষ্ট তথ্য পেয়ে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তারা বাঙ্গরা বাজার এলাকায় অভিযানে যান। আকরামকে আটক করে থানায় ফেরার সময় লোকজন নিয়ে রাস্তা অবরোধ করে চেয়ারম্যান জাকির তাদের কাছে গ্রেপ্তারি পরোয়ানা দেখতে চান।

এক পর্যায়ে চেয়ারম্যান ও তার লোকজন তাদের ওপর হামলা করে আকরামকে ছিনিয়ে নেয়।

তবে চেয়ারম্যান জাকির সাংবাদিকদের বলেন, আমার ছোট ভাই আকরামকে পুলিশ অন্যায়ভাবে আটক করে নেওয়ার সময় ওয়ারেন্টের কপি দেখতে চাওয়ায় এক পুলিশ সদস্য আমার সঙ্গে দুর্ব্যবহার করে। এতে উপস্থিত লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ আমার ভাইকে ছাড়াই ঘটনাস্থল ছাড়ে।

বাঙ্গরা বাজার থানার ওসি মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, চেয়ারম্যান শেখ জাকিরের ছোট ভাই আকরামের বিরুদ্ধে মামলা ছিল, এ জন্য আলাদা ওয়ারেন্টের দরকার হয় না। চেয়ারম্যান ভাইকে আটকের খবর পেয়ে লোকজন নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে ভাইকে ছিনিয়ে নেন। তাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। এ ছাড়া আসামি ছিনতাইয়ের ঘটনায় চেয়ারম্যান ও তাঁর লোকজনের বিরুদ্ধে পৃথক মামলা করা হবে।  

news24bd.tv/আলী