বগুড়ায় ছুরিকাঘাতে নিহত ১ 
বগুড়ায় ছুরিকাঘাতে নিহত ১ 

প্রতীকী ছবি

বগুড়ায় ছুরিকাঘাতে নিহত ১ 

অনলাইন ডেস্ক

বগুড়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে জহুরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শহরতলীর চক কানপাড়ায় নিজ এলাকায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কৈগাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাজু কামাল।

নিহত জহুরুল ইসলাম চককানপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে।

তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের সামনে বেসরকারি অ্যাম্বুল্যান্সের ভাড়া ঠিক করে দেওয়ার কাজ করতেন।

এ ব্যাপারে স্থানীয় বাসিন্দারা জানান, মেডিক্যাল কলেজ এলাকায় জহুরুলের মতো অনেকেই অ্যাম্বুল্যান্সের ভাড়া ঠিক করে দেওয়ার কাজে নিয়োজিত। শুক্রবার সন্ধ্যায় ভাড়া ঠিক করা নিয়ে জহুরুলের সঙ্গে কয়েকজনের বিরোধ হয়। এনিয়ে সেখানে একটি অ্যাম্বু্ল্যান্স ভাঙচুরের ঘটনা ঘটে।

রাত সাড়ে ১২টার দিকে জহুরুল হাসপাতাল থেকে হেঁটে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে হোটেল নাজ গার্ডেনের পেছনে তাদের পাড়া এলাকায় প্রতিপক্ষের লোকজন তাকে ছুরিকাঘাত করে। ওই অবস্থায় জহুরুল দৌড়ে বাড়ি যান। গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে শজিমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কৈগাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাজু কামাল জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই নিয়ে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। আহত অবস্থায় বাড়ি গিয়ে জহুরুল পরিবারের কাছে হামলাকারীদের নাম বলেছেন। তাদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে অভিযান চলানো হচ্ছে।

news24bd.tv/রিমু