'রাজ্যের প্রথম বেড়াতে যাওয়া'
'রাজ্যের প্রথম বেড়াতে যাওয়া'

সংগৃহীত ছবি

'রাজ্যের প্রথম বেড়াতে যাওয়া'

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় আলোচিত নায়িকা পরীমণি। বিয়ে করেছেন অভিনেতা শরীফুল ইসলাম রাজকে। সম্প্রতি বাবা-মা হলেন এই তারকা দম্পতি।  ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

প্রতিটা খবরই পরীমণি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সাথে শেয়ার করেন। এবার রাজ্যকে নিয়ে রাজ্যের নানার বাসায় বেড়াতে গিয়েছেন রাজ-পরী। গতকাল শুক্রবার রাতে সেই খবর পরী নিজেই জানান।

নানা হলেন জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনি।

 পরীমণি তাদের সেই ছবিসহ ভিডিও পোস্ট করেছেন তার ফেসবুকে। সেখানে ক্যাপশনে লেখেন, 'রাজ্যের প্রথম বেড়াতে যাওয়া, নানা হ্যান্ডসাম'।

এর আগে, দুটি ছাগল জবাই করে ছেলের আকিকা দেন রাজ-পরী। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করে নির্মাতা চয়নিকা চৌধুরী লেখেন, 'অনেক কথা মুখ দিয়ে বলতে হয় না। কারণ, এর গভীরতা বলে বোঝানো যায় না। তা শুধুই অনুভবের ব্যাপার। পরীমণি ও শরিফুল রাজের রাজপুত্র রাজ্যের আকিকা হলো। সকালে দুটি খাসি জবাই করা হলো আর মিলাদের ব্যবস্থা ছিল। ছোট্ট পরিসরে এত সুন্দর একটা অনুষ্ঠান হলো। অনেক আনন্দ পেলাম। রান্না ভীষণ ভালো ছিল'।

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। গত মাসের ১০ আগস্ট রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নবজাতকের জন্ম দেন পরীমণি।

news24bd.tv/রিমু