ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু
ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু

ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু

নাটোর প্রতিনিধি

নাটোরে ট্রেনে কাটা পড়ে সমীর কুমার কুণ্ডু (৫৯) নামে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে নাটোর রেলওয়ে স্টেশন প্লাটফর্মে তিতুমীর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়।

মৃত সমীর নাটোর শহরের কাপুড়িয়াপট্টি এলাকার তারেকেশ্বর কুণ্ডুর ছেলে। তিনি জেলা সদর উপজেলার হালসা ইউনিয়নে পরিবার পরিকল্পনা বিভাগের হালসা কেন্দ্রের স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

পাশাপাশি সাবেক ফুটবলার নামে পরিচিতি রয়েছে তার।

স্টেশন মাস্টার রেজাউল করিম জানান, শনিবার সকাল ৮টার দিকে তিতুমীর ট্রেন প্লাটফর্ম ছেড়ে যাওয়ার পরে ১ নম্বর লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন একটি মরদেহ পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। পরে বিষয়টি নাটোর ফায়ার সার্ভিস ও সান্তাহার রেলওয়ে থানায় জানানো হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে লাইনের ওপর থেকে মরদেহটি উদ্ধার করেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা।

সমীরের ভাই তপন কুণ্ডু বলেন, সকালে ছেলেকে কোচিংয়ে ক্লাস করাতে নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন ভাই। এরপর পুলিশের মাধ্যমে জানতে পারি, ভাইয়ের লাশ পাওয়া গেছে। তবে তিনি কি কারণে আত্মহত্যা করতে পারেন তা জানা নেই।

সান্তাহার রেলওয়ে থানার ওসি শফিউল আযম জানান, খবর পেয়ে নাটোরের উদ্দেশ্যে রওনা হয়েছেন। লাশ ময়নাতদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/মামুন