এবারের সাফে সেরা দল বাংলাদেশ: পাকিস্তান কোচ
এবারের সাফে সেরা দল বাংলাদেশ: পাকিস্তান কোচ

বাফুফে

এবারের সাফে সেরা দল বাংলাদেশ: পাকিস্তান কোচ

অনলাইন ডেস্ক

মালদ্বীপকে ৩-০ গোলে হারিয়ে এবারের নারী সাফ চ্যাম্পিয়নশিপ শুরু করে বাংলাদেশ। আসরের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে আরও বড় ব্যবধানে হারাল মেয়েরা। আজ সাবিনা খাতুনের হ্যাটট্রিকে পাকিস্তানকে ৬-০ গোলে উড়িয়ে দেয় লাল-সবুজের প্রতিনিধিরা।

নারী সাফে এখন পর্যন্ত প্রতিবারই শিরোপা গেছে ভারতের ঘরে।

আসরের বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে পাকিস্তান হেরেছিল ৩-০ গোলে। অথচ বাংলাদেশ দিল তার ডাবল গোল। গোলাম রব্বানী ছোটনের দলের কাছে এভাবে উড়ে যাওয়ার পর পাকিস্তান কোচের স্বীকারোক্তি, এবারের টুর্নামেন্টে সেরা দল বাংলাদেশ।

কাঠমান্ডুতে বাংলাদেশের কাছে হারের পর সংবাদ সম্মেলনে পাকিস্তান কোচ আদেল মির্জা রিজকি বলেন,  ‘আমি মনে করি, সম্ভবত এ মুহুর্তে টুর্নামেন্টের সেরা দল বাংলাদেশ এবং এ নিয়ে কোনো সন্দেহ নেই।

যদিও ভারত ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। ’  

আজ দশরথ স্টেডিয়ামে বাংলাদেশের বড় জয়ে হ্যাটট্রিক করেন সাবিনা। একটি করে গোল করেন মনিকা চাকমা, সিরাত জাহান স্বপ্না ও ঋতুপর্ণা চাকমা। প্রথমার্ধে বাংলাদেশ সাবিনার জোড়া গোলে ৪-০ গোলের লিড নিয়ে এগিয়ে ছিল। দ্বিতীয়ার্ধে এসে হ্যাটট্রিকের দেখা পান সাবিনা। গেল ম্যাচে জোড়া গোল করেছিলেন তিনি।

ম্যাচের তিন মিনিটেই বাংলাদেশকে লিড এনে দিয়েছিলেন মনিকা চাকমা। এরপর শুরু হয় বাংলাদেশের গোল উৎসব। ম্যাচ শেষে পাকিস্তান কোচের সরল স্বীকারোক্তি, তার কোনো পরিকল্পনাই কাজে আসেনি আজ।

news24bd.tv/সাব্বির