গাঢ় হচ্ছে ‘পপি রহস্য’
গাঢ় হচ্ছে ‘পপি রহস্য’

ফাইল ছবি

গাঢ় হচ্ছে ‘পপি রহস্য’

অনলাইন ডেস্ক

নব্বইয়ের শেষের দিকে চলচ্চিত্র জগতে পা রাখেন অভিনেত্রী সাদিকা পারভিন পপি। দেড় শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। ঘরে রয়েছে তিনটি জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। কিন্তু গত দুই বছর ধরে খোঁজ নেই তার।

ব্যবহৃত মোবাইল নম্বরটিও বন্ধ পাওয়া যাচ্ছে। জানা গেছে, কয়েকটি সিনেমার কাজ শেষ না করে উধাও হওয়ায় বিপাকে পড়েছেন পরিচালকরা।

তবে গণমাধ্যমে দেয়া বক্তব্যে তার বাবা আমির হোসেন জানালেন, পপি এখন ঢাকায় আছেন, ভালো আছেন। তাকে নিয়ে ভক্তদের দুশ্চিন্তার কিছু নেই।

তবে পপি কেন আড়ালে আছেন সে বিষয়ে পরিষ্কার করেননি তারা বাবাও। পপিকে খুঁজছেন তারা ঘনিষ্ঠরাও। অনেকেই ভেবেছিলেন জন্মদিনে অন্তত দেখা যাবে পপিকে।

এর আগে বিভিন্ন গণমাধ্যমে পপির বিয়ে করা ও মা হওয়ার খবরও এসেছিল। সে বিষয়ে কিছু জানেন না পপির বাবা। পরিবারের সদস্যদের নিয়ে খুলনায় থাকেন তিনি। এ বিষয়ে তার কোন ধারণা নেই। বাকী রাখা সিনেমাগুলোর নির্মাতাদেরও একই কথা। খুঁজে পাওয়া যাচ্ছে না পপিকে। সিনেমা রিলিজ নিয়েও দেখা দিয়েছে অনিশ্চয়তা।

আজ ১০ সেপ্টেম্বর পপির জন্মদিন। অথচ এদিনেও খোঁজ নেই এই অভিনেত্রীর। ফেসবুকেও নেই কোন উদযাপন। কোথায় হারালেন তিনি? সবশেষ পোস্ট দেখা গেছে প্রায় দু'বছর আগে। ২০২০ সালে হঠাৎ করে উধাও হয়ে যান এ নায়িকা। এরপর বিয়ে ও সন্তান জন্মের সংবাদে ফের সামনে এসেছেন কয়েকবার। তবে অনেকেই বলছেন, আপাতত সংসার ধর্মেই মন দিয়েছেন এ অভিনেত্রী।

হুট করেই আত্মগোপনে যাওয়ার আগে ‘ডাইরেক্ট অ্যাকশন’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। পরে ডাবিংয়ে তাকে না পাওয়ায় আরেকজনকে দিয়ে ডাবিং করিয়েছেন পরিচালক। তার আগে ২০২০ সালের জুনে ‘ভালোবাসার প্রজাপতি’ নামে একটি সিনেমার শুটিংয়ে অংশ নেন পপি। পরে তার খোঁজ না মেলায় পরিচালক রাজু আলীম পপিকে বাদ দিয়েই সিনেমার কাজ এগিয়ে নেওয়ার ঘোষণা দেন।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমা মুক্তির মাধ্যমে ১৯৯৭ সালে পর্দায় অভিষেক ঘটে পপির। তবে প্রায় দুই বছর ধরেই চলচ্চিত্র সংশ্লিষ্ট কোন অনুষ্ঠানেও দেখা যায় না তাকে। জনপ্রিয় এ অভিনেত্রী কাজ করেছেন ওমর সানী, রিয়াজ, মান্নার মতো অভিনেতাদের সাথে। মান্নার বিপরীতে ‘কে আমার বাবা’ ও ‘লাল বাদশা’, ২০০২ সালে কমল সরকার পরিচালিত ‘ক্ষেপা বাসু’ ও বাবুল রেজার ‘ওদের ধর’ সিনেমাগুলো ব্যাপক ব্যবসাসফল হয়েছিলো।

news24bd.tv/FA