সাংবাদিক রুবেল হত্যাকারীদের বিচার দাবিতে কুষ্টিয়ায় মহাসমাবেশ
সাংবাদিক রুবেল হত্যাকারীদের বিচার দাবিতে কুষ্টিয়ায় মহাসমাবেশ

সংগৃহীত ছবি

সাংবাদিক রুবেল হত্যাকারীদের বিচার দাবিতে কুষ্টিয়ায় মহাসমাবেশ

সাংবাদিক রুবেল হত্যাকারীদের বিচারের দাবিতে কুষ্টিয়ায় সাংবাদিকদের মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুল বলেন, কুষ্টিয়ার সাংবাদিক রুবেল হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবির আন্দোলন ঢাকায় নিয়ে যাওয়া হবে। অচিরেই এ দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করা হবে। সেখান থেকে আন্দোলন সারাদেশে ছড়িয়ে দেয়া হবে।

 

তিনি আরো বলেন, সরকার যখন সাংবাদিকদের কল্যাণে কাজ করছে তখন কুষ্টিয়ার প্রশাসন সাংবাদিকদের নিরাপত্তা দিতে ব্যর্থ হচ্ছে। সাংবাদিক হত্যাকারীদের গ্রেফতার করতে পারছে না।

কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি মাঠে কুষ্টিয়ার সাংবাদিক ইউনিয়নের আয়োজনে আজ বিকালে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।  

সাংবাদিক ইউনিয়ন, কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে এ সমাবেশে দেশের বিভিন্ন  এলাকা থেকে সাংবাদিক নেতারা যোগ দেন।

 

উল্লেখ্য, গত ৩ জুলাই রাতে কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও স্থানীয় কুষ্টিয়ার খবরের ভারপ্রাপ্ত সম্পাদক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হন। পরে ৭ জুলাই বেলা দেড়টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার তেবাড়িয়া গ্রামের গোলাম কিবরিয়া ব্রিজের নিচে গড়াই নদী থেকে রুবেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করতে পারেনি পুলিশ, গ্রেপ্তার করতে পারেনি হত্যাকারীদের।  
news24bd.tv/আজিজ