যুবলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ, বাধা দিচ্ছেন চেয়ারম্যানের উন্নয়ন কাজে
যুবলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ, বাধা দিচ্ছেন চেয়ারম্যানের উন্নয়ন কাজে

সংগৃহীত ছবি

যুবলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ, বাধা দিচ্ছেন চেয়ারম্যানের উন্নয়ন কাজে

বাগেরহাট প্রতিনিধি 

বাগেরহাটের মোংলায় হয়রানি ও ষড়যন্ত্রের মাধ্যমে এলাকার বিভিন্ন উন্নয়ন কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল। শনিবার দুপুরে মোংলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ইউপি চেয়ারম্যান।

তিনি বলেন, মিঠাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মো. ইস্রাফিল হাওলাদার তাকে এলাকায় কাজ করতে প্রতিবন্ধকতা সৃষ্টি করছেন বলে অভিযোগ করেন।

চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল সংবাদ সম্মেলনে বলেন  মোংলা উপজেলা যুবলীগের সভাপতি মো. ইস্রাফিল হাওলাদার এক সময়ে শিবির নেতা ছিলেন।

দল ক্ষমতায় আসার পরপরই আওয়ামী লীগে অনুপ্রবেশ করে যুবলীগ নেতা বনে যান তিনি। এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার তার বিরুদ্ধে বর্তমানে নানা ষড়যন্ত্র করে যাচ্ছেন। তার কিছু অনুসারীকে দিয়ে রেশন কার্ড বিতরণে কথিত দুর্নীতি ও অনিয়মের গল্প সাজিয়ে প্রতিহিংসার রাজনীতি করছেন। তিনি সাবেক ‘শিবির নেতা’ ও বর্তমান যুবলীগ নেতা ইস্রাফিলের শাস্তি দাবি করেন।
ইস্রাফিল চেয়ারম্যান থাকাকালীন ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা, শিক্ষকসহ সাধারণ মানুষকে মারপিট, নির্যাতন ও অত্যাচার করে ফাটাকেষ্ট নামে কুখ্যাতি অর্জন করেছিলেন বলেও সাংবাদিকদের জানান চেয়ারম্যান উৎপল। সংবাদ সম্মেলনে উপজেলার ভাইস চেয়ারম্যান মো. ইকবাল হোসেনসহ মিঠাখালী ইউনিয়নের ১০ জন ইউপি মেম্বার উপস্থিত ছিলেন।

এদিকে মিঠাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মো. ইস্রাফিল হাওলাদার তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনে করা অভিযোগ অস্বিকার করে বলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল একজন দুর্নীতিবাজ ব্যাক্তি। ইউনিয়নে রেশন কার্ড বিতরণসহ নান দুর্নীতি করায় ইতিমধ্যে এলাকার মানুষ চেয়ারম্যান উৎপলের বিচার দাবীতে এলাকায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন।

news24bd.tv/আজিজ