টঙ্গী থেকে 'দাদা ভাই' গ্রুপের ৬ সদস্য গ্রেপ্তার
টঙ্গী থেকে 'দাদা ভাই' গ্রুপের ৬ সদস্য গ্রেপ্তার

টঙ্গী থেকে 'দাদা ভাই' গ্রুপের ৬ সদস্য গ্রেপ্তার

গাজীপুরের টঙ্গীর আরিচপুর এলাকায় অভিযান চালিয়ে দেশিয় অস্ত্রসহ স্থানীয় কিশোর গ্যাং ’দাদা ভাই’ গ্রুপের প্রধানসহ ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‍্যাব।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার রাতের ওই অভিযানে গ্রেপ্তাররা হলো- গাজীপুরের আবু তালহা (১৯), শরীয়তপুরের মো. নয়ন সিকদার (১৯), জামালপুরের মো. আব্দুর রহিম (১৮), ব্রাহ্মণবাড়িয়ার মো. কাজী নজরুল ইসলাম (১৮), টাঙ্গাইলের মো. আরিফুল ইসলাম (১৮) ও কুমিল্লার মো. সায়েম (১৮)। পরে তাদের বিরুদ্ধে টঙ্গী থানায় মামলা দায়ের করে তাদের টঙ্গী থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

র‍্যাব জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে টঙ্গী পূর্ব থানার পূর্ব আরিচপুর এলাকায় কতিপয় কিশোর গ্যাং সদস্যরা ডাকাতির জন্য ছুরি, চাকু, রামদা দেশীয় অস্ত্র নিয়ে ঘোরাফেরা করছে এমন খবরের ভিত্তিতে র‍্যাব-১ অভিযান চালায়। এসময় টঙ্গী পূর্ব থানাধীন পূর্ব আরিচপুর এলাকায় অভিযান চালিয়ে ‘দাদা ভাই’ কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য আবু তালহাসহ তার গ্যাং-এর অন্য আরও পাঁচ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি রামদা, ৩টি চাকু, ১টি লোহার রড ও ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ‘দাদা ভাই’ কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য।

তারা টঙ্গী এলাকায় মাদক সেবন, স্কুল-কলেজে বুলিং, র‍্যাগিং, ইভটিজিং, ছিনতাই, ডাকাতি, সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও শেয়ারসহ নানাবিধ অনৈতিক কাজে লিপ্ত রয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক