মহিলা কলেজে পরীক্ষার ‘প্রক্সি’ দিতে গিয়ে যুবক আটক
মহিলা কলেজে পরীক্ষার ‘প্রক্সি’ দিতে গিয়ে যুবক আটক

প্রতীকী ছবি

মহিলা কলেজে পরীক্ষার ‘প্রক্সি’ দিতে গিয়ে যুবক আটক

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম সরকারি মহিলা কলেজে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষায় 'প্রক্সি' দিতে গিয়ে মো. সোহাগ হোসেন নামে এক যুবককে আটক করা হয়েছে। সোমবার বিকেলে পরীক্ষা চলাকালে প্রবেশপত্রের ছবির সঙ্গে চেহারার মিল না পাওয়ায় পরীক্ষা হলের দায়িত্বরত শিক্ষকরা তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ সালমা রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোহাগ হোসেন ৫ হাজার টাকার বিনিময়ে মোহাইম আজম চৌধুরী নামে ওমর গণি এম ই এস কলেজের এক অনিয়মিত পরীক্ষার্থীর হিসাববিজ্ঞান পঞ্চম পত্রের পরীক্ষা দিতে এসেছিলেন বলে দাবি করেন।

সোহাগ নিজেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইনস্যুরেন্স বিভাগের সাবেক শিক্ষার্থী বলে পরিচয় দেন বলেও জানান তিনি।

তবে কলেজ কর্তৃপক্ষ মূল পরীক্ষার্থী মোহাইম আজম চৌধুরী সম্পর্কে জানতে পারেনি।

সালমা রহমান বলেন, রেজিস্ট্রেশন কার্ডের ছবির সঙ্গে পরীক্ষার্থীর চেহারার মিল না থাকায় প্রথমে সন্দেহ হয়। জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নীতি অনুযায়ী মূল পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

এ ঘটনায় খুলশী থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে এবং মঙ্গলবার মূল পরীক্ষার্থীর কলেজে গিয়ে বিস্তারিত জেনে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা  বলেন, আটক সোহাগকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

news24bd.tv/আলী